‘নির্বাচনে ১৪ দলীয় জোট পরাজিত হলে দেশে ভয়াবহ পরিস্থিতি হবে’


381 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘নির্বাচনে ১৪ দলীয় জোট পরাজিত হলে দেশে ভয়াবহ পরিস্থিতি হবে’
সেপ্টেম্বর ১৫, ২০১৭ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, আগামী জাতীয় নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে ১৪ দলীয় জোটসহ গণতান্ত্রিক শক্তি পরাজিত হলে দেশে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে।
তাই নেতাকর্মীদের এখন চাওয়া-পাওয়ার হিসেব না করে জনগণকে নিয়ে রাজনীতিতে সক্রিয় হওয়ার আহ্বান জানান তিনি।

শুক্রবার দুপুর ১২টায় বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে জেলা ওয়ার্কার্স পার্টির কর্মী সভায় তিনি এ কথা বলেন। মেনন আরো বলেন, নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বর্তমান সরকার পৃথিবীতে একটি দৃস্টান্ত স্থাপন করেছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে রোহিঙ্গাদের পাশে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি। একই সাথে রাখাইনে শান্তি প্রতিষ্ঠা করে তাদের (রোহিঙ্গা) ফেরত নেয়ার দাবি জানান মেনন এমপি।

তিনি বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি রাজনীতি শুরু করেছে। কক্সবাজার এবং আরাকানকে কেন্দ্র করে আঞ্চলিক রাজনীতি এবং ষড়যন্ত্র আছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

মেনন বলেন, দেশের উত্তরাঞ্চলে বন্যাকে কেন্দ্র করে চালের মজুদ শুরু হয়ে গেছে। চালের দাম বেড়ে গেছে। চালের দাম বেড়ে যাওয়ায় জাতিসংঘ বাংলাদেশকে সতর্ক করেছে।

আগামী ২৫ নভেম্বর ঢাকায় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রিয় জনসভা সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা মোস্তফা লুৎফুল্লাহ এমপি, শেখ টিপু সুলতান এমপি, বজলুর রহমান মাস্টার, টিএম শাহজাহান, বিশ্বনাথ বাড়ৈ প্রমুখ।