নির্বাচন চলাকালে প্রতিপক্ষের গুলিতে মারাত্মক আহত বরগুনা পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী এড. কামরুল কে দেখতে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক


412 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নির্বাচন চলাকালে প্রতিপক্ষের গুলিতে মারাত্মক আহত বরগুনা পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী এড. কামরুল কে দেখতে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে  যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক
জানুয়ারি ৩, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ সহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ রোববার বেলা ২টার সময় নির্বাচনী সংঘর্ষে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বরগুনা জেলা যুবলীগ সভাপতি ও ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত বরগুনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী এড. কামরুল আহসান মহারাজকে দেখতে যান।

এ সময় যুবলীগ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বরগুনা জেলা যুবলীগ সভাপতি কামরুল আহসান মহারাজ এর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং তার শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকদের সাথে কথা বলেন। যুবলীগ চেয়ারম্যান উক্ত ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিছুর রহমান, সুবাশ চন্দ্র হাওলাদার, মিজানুল ইসলাম মিজু, আনোয়ার হোসাইন, উপ-সম্পাদক শাহাদাৎ হোসেন তসলিম, রফিকুল ইসলাম চৌধুরী, শ্যামল কুমার রায়, সহ সম্পাদক মিজানুর রহমান, মোয়াজ্জেম হোসেন, জহির উদ্দিন খসরু, কেন্দ্রীয় নেতা রওশন জামির রানা, মনিরুল ইসলাম হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিন সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট সহ কেন্দ্রীয় ও মহানগর দক্ষিন যুবলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বরগুনা জেলা যুবলীগ সভাপতি ও বরগুনা পৌরসভার মেয়র প্রার্থী এড. কামরুল আহসান মহারাজ গত ৩০ শে ডিসেম্বর বেলা ১১টার সময় বরগুনা সরকারী কলেজ কেন্দ্রে ভোট গ্রহণ চলাকালে তার নির্বাচনী প্রতিপক্ষের গুলিতে মাথায় গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হন। আহত কামরুল আহসান মহারাজ পৌর নির্বাচন ২০১৫ বরগুনা সদর পৌরসভার নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন। পৌর নির্বাচনের দিন বরগুনা সরকারী কলেজ ভোট কেন্দ্র থেকে তার নির্বাচনী এজেন্টদের বের করে দেওয়া হয়েছে শুনে অনুমান বেলা ১১টার সময় পরিস্থিতি দেখার জন্য মহারাজ উক্ত ভোট কেন্দ্রে গেলে তার নির্বাচনী প্রতিপক্ষ তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনি মাথায় গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হন । এ সময় তার সাথে থাকা সমর্থকদের অনেকেই প্রতিপক্ষের গুলিতে আহত হন। মারাতœক আহত অবস্থায় মহারাজকে প্রথমে বরগুনা সদর হাসপাতাল, পরে বরিশাল মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থায় অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

প্রেস বিজ্ঞপ্তি