নির্যাতন ও অত্যাচারের হাত থেকে ছেলেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন


376 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নির্যাতন ও অত্যাচারের হাত থেকে ছেলেকে রক্ষার দাবিতে  সংবাদ সম্মেলন
জুন ২, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
নির্যাতন ও অত্যাচারের হাত থেকে ছেলেকে রক্ষা এবং আইনগত সুবিচারের দাবিতে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন জেলার দেবহাটা উপজেলার সখিপুরের আজিবর গাজীর স্ত্রী ফাতিমা খাতুন। বৃহস্পৃতিবার দুপুরে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ফাতিমা খাতুন বলেন, তার ছেলে কাঠ মিস্ত্রী মোনাজাত আলীর সাথে ৫ বছর পূর্বে একই উপজেলার কোড়া গ্রামের বাবু মীরের মেয়ে বিউটি খাতুনের বিয়ে হয়। তারা সংসার করাকালীন বিউটি তার বাবার বাড়ির লোকজনের কু’পরামর্শে মোনাজাতের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুলানে মামলা করে। উক্ত মামলাটি লিগ্যাল এইড কমিটির সহায়তায় পরিচালনা করে আসছি। মামলাটি আদালত উভয়পক্ষের মধ্যে মিমাংশা করে দেয় এবং বিউটি পুনরায় মোনাজাতের সাথে সংসার করতে থাকে। সম্প্রতি স্থানীয় আকবর মেম্বরের কুপরামর্শে বিউটি বাড়ির সমস্ত জিনিসপত্র নিয়ে ফের বাবার বাড়ি চলে যায়। এবং আকবর মেম্বর আমার ছেলেকে মারপিট করে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে পুলিশে দেয়। প্রকৃতপক্ষে আকবর মেম্বারের ভাইয়েরা মদ ও গাঁজার ব্যবসা করে এবং এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। যা তারা মোনাজাত আলীর উপর চাপানোর চেষ্টা করছে।
সংবাদ সম্মেলনে তিনি নির্যাতন ও অত্যাচারের হাত থেকে ছেলেকে রক্ষা এবং তার ছেলে যেন পুনরায় বিউটিকে নিয়ে ঘর-সংসার করতে পারে সেজন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। ##