নুসরাতের চিকিৎসায় প্রধানমন্ত্রীর ১ কোটি টাকা অনুদান


421 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নুসরাতের চিকিৎসায় প্রধানমন্ত্রীর ১ কোটি টাকা অনুদান
মার্চ ১৫, ২০১৭ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লিডার মাহমুদুল হাসানের স্ত্রী ডা. সাবরিনা নুসরাতের চিকিৎসার জন্য এক কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ দুপুরে নিজ কার্যালয়ে নুসরাতের পরিবারের সদস্যদের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন তিনি।

এ সময় বিমানবাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার উপস্থিত ছিলেন। পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ তথ্য জানান।

বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লিডার মাহমুদুল হাসানের স্ত্রী ডা. সাবরিনা নুসরাত গত বছরের ১৯ অক্টোবর বিকেল সাড়ে তিনটার দিকে হোটেল রেডিসনের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনায় তার মুখমণ্ডলে আঘাত লাগে। মাথা ও মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে গত ১৯ ও ২২ অক্টোবর দু’টি নিউরোলজিক্যাল অপারেশন করা হয়।

১৯ অক্টোবর তার মাথার খুলি খুলে রেখে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনির্ভাসিটি হাসপাতালে নেওয়া হয় নুসরাতকে। সেখানে কৃত্রিম খুলি সংযোজন করা হয়। এর আগে দুর্ঘটনার পরপরই প্রধানমন্ত্রী ২০ লাখ টাকা অনুদান দিয়েছিলেন আহত সাবরিনা নুসরাতের পরিবারকে।