নূরুল হক ও শেখ হারুনের পক্ষে পূজা মন্ডপে অনুদান প্রদান


414 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নূরুল হক ও শেখ হারুনের পক্ষে পূজা মন্ডপে অনুদান প্রদান
সেপ্টেম্বর ২৯, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার, কপিলমুনি :
খুলনা জেলা আ’লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুন অর রশীদ ও এড. শেখ মোঃ নূরুল হক এমপি’র পক্ষে পাইকগাছা উপজেলার ১নং হরিঢালী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সরদার মোস্তফা শুক্রবার ইউনিয়নটির ১৯ টি পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং ১ হাজার টাকা করে অনুদান দেন। এসময় তার সাথে ছিলেন আ’লীগ নেতা পরমানন্দ মন্ডল, আঃ রশিদ গোলদার, শেখ আঃ লতিফ, প্রেসক্লাব সাঃ সম্পাদক আঃ রাজ্জাক রাজু, আসলাম সরদার, মুজিবর রহমান ফকির, শেখ মোস্তাক আহম্মেদ, খন্দকার রাজু আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক তানজিম মুস্তাফিজ বাচ্চু, কপিলমুনি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ আজমল হোসেন বাবু, সাঃ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম প্রমুখ।
###

কপিলমুনিতে পুজা মন্ডপে ডাবলু’র আর্থিক অনুদান প্রদান
কপিলমুনি প্রতিনিধি :
প্রতি বছরের ন্যায় এবারও কপিলমুনি ইউপি’র সাবেক চেয়ারম্যান ও পাইকগাছা উপজেলা বিএনপি’র ১ নং যুগ্ম আহবায়ক মোঃ শাহাদাৎ হোসেন ডাবলু ইউনিয়নটির সার্বজনীন দুর্গা মন্ডপগুলোতে আর্থিক অনুদান দিয়েছেন। মহা নবমীর বিকেলে ডাবলু’র ছোট ভাই কপিলমুনি সিটি প্রেসক্লাবের সভাপতি এম আজাদ হোসেন তার পক্ষে ইউনিয়নের ১৬ টি মন্ডপে ৫০১ টাকা করে অনুদান দেন। এসময় সাথে ছিলেন কপিলমুনি ওয়ার্ড বিএনপির সভাপতি আঃ মজিদ গাজী, মাসুম হাজরা, আঃ কুদ্দুস গাজী, সাদ্দাম গাজী, রায়হান গাজী, ফিরোজ সরদার, হিরা মোড়ল প্রমুখ।
###

কপিলমুনিতে পূজা মন্ডপ পরিদর্শনে ইঞ্জি: প্রেমকুমার
কপিলমুনি প্রতিনিধি :
কপিলমুনিতে দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান দিয়েছেন আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির নেতা ইঞ্জিঃ প্রেম কুমার মন্ডল।
শুক্রবার বিকেলে কপিলমুনির অধিকাংশ পূজা মন্ডপ পরিদর্শণ করেন এবং প্রতি মন্ডপে ১ হাজার টাকা করে অনুদান দেন। এসময় তার সাথে ছিলেন প্রভাষক বিষ্ণু পদ মন্ডল, যুবলীগ নেতা সন্দিপ বিশ্বাস, শাহাদাৎ কবিরাজ, মোস্তফা, আবু মুছা, বিদ্যুৎ মল্লিক, ছাত্রলীগ নেতা বিশ্বজিৎ মন্ডল প্রমুখ। প্রেমকুমার পার্শ্ববর্তী হরিঢালী ইউনিয়নের কয়েকটি মন্ডপ পরিদর্শন করেন।