নেইমার জাদুতে বার্সার কাছে জুভেন্টাসের পরাজয়


364 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নেইমার জাদুতে বার্সার কাছে জুভেন্টাসের পরাজয়
জুলাই ২৩, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ন্যু ক্যাম্প নয়, নতুন মৌসুমে পার্স ডে প্রিন্সেসই হতে চলেছে নেইমারের ঠিকানা। ট্রান্সফারের খোলা বাজারে ব্রাজিলিয়ান এই তারকা ফুটবলারের বার্সা থেকে বিদায় নিয়েই জোর গুঞ্জন চলছে। আর এসবের মাঝেই নিউ জার্সির মেট লাইফ স্টেডিয়ামে ঝলসে উঠলেন নেইমার। জুভেন্টাসের বিরুদ্ধে জোড়া গোল করে নেইমার যেন বললেন আমি শুধুমাত্র বার্সারই।

মার্কিন মুলুকে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ দিয়েই বার্সেলোনা তাদের প্রাক মৌশুম শুরু করেছে। আর্নেস্তো ভালভার্দের কোচিংয়ে এই প্রথম মাঠে নামল তারা। জুভেন্টাসের কাছে হেরেই গতবার চ্যাম্পিয়ন্স লিগে বিদায়ঘণ্টা বেজেছিল বার্সার। শনিবার সেই জুভেন্টাসকেই ২-১ হারিয়ে দিল কাতালান ক্লাবটি।

এদিন ম্যাচের ১৫ মিনিটেই বার্সা এগিয়ে যায় নেইমারের গোলে। এই গোলে অবদান রাখেন মেসি। ম্যাচের ২৬ মিনিটে ফের নেইমার জাদু। তিন জনকে ফাঁকি দিয়ে কোনাকুনি শটে বুঁফোকে পরাস্ত করেন নেইমার। দ্বিতীয়ার্ধে মেসি ও নেইমারকে আর মাঠে নামাননি কোচ। আসেন লুইস সুয়ারেজ। মেসি-নেইমারের অবর্তমানে দিবালা-হিগুয়েনরা বার্সার উপর চাপ বাড়াতে শুরু করে। ম্যাচের ৬৩ মিনিটে চিয়েলিনি গোলও পেয়ে যান। কিন্তু জুভেন্তাস সমতায় ফিরতে পারেনি আর। জয় দিয়েই ভালভার্দে বার্সা অধ্যায় শুরু করলেন।