নেইমার-সুয়ারেজে বার্সার সহজ জয়


338 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নেইমার-সুয়ারেজে বার্সার সহজ জয়
নভেম্বর ১, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
লিওনেল মেসির অনুপস্থিতে দলকে একের পর এক জয় উপহার দিয়ে চলেছেন নেইমার ও লুইস সুয়ারেজ। শনিবার রাতে দলের এই দুই তারকার জাদুতে স্বাগতিক গেতাফেকে ০-২ গোলে হারিয়ে লিগের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদকে পয়েন্টে ধরে ফেলল লুইস এনরিকের শিষ্যরা।

এদিনে গেতাফের মাঠে প্রথম মিনিটেই এগিয়ে যেতে পারত বার্সেলোনা। নেইমারের ক্রসে বাই-সাইকেল কিক করতে পারেননি মুনির এল হাদ্দাদি। স্বাগতিকরাও সুযোগ তৈরি করতে বেশি সময় নেয়নি। দ্বাদশ মিনিটে বাঁ দিক থেকে ক্রস পেলেও গোল করতে পারেননি ফাঁকায় দাঁড়ানো থাকা স্তেফান স্কেপোভিচ।

চোটের কারণে দলের সবচেয়ে বড় তারকা মেসি মাঠের বাইরে থাকলেও নেইমার-সুয়ারেস জুটিতে একের পর এক আক্রমণ চালাতে সমস্যা হয়নি বার্সেলোনার। তবে কাঙ্ক্ষিত গোলটি পেতে বর্তমান চ্যাম্পিয়নদের অপেক্ষা করতে হয় ম্যাচের ৩৭তম মিনিট পর্যন্ত। বাঁ দিক থেকে বল নিয়ে এগিয়ে নেইমার পাস দিয়েছিলেন সের্হিও রবের্তোতে। তার কাছ থেকে বল পেয়ে নিখুঁত ফিনিশিংয়ে গোলরক্ষককে ফাঁকি দেন সুয়ারেজ। লা লিগায় এ মৌসুমে এটা উরুগুয়ের এই তারকার ৮ম গোল। প্রথমার্ধে ওই এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা।

বিরতির পর ৫৮তম মিনিটে পাল্টা আক্রমণ থেকে ব্যবধান দ্বিগুণ করে সফরকারীরা। রবের্তোর লম্বা পাস থেকে দারুণ ভলিতে জালে জড়ান নেইমার। এ মৌসুমে লা লিগায় নিজের ৯ম গোলটি করে গোলদাতাদের তালিকায় শীর্ষে আছেন এই ব্রাজিলের এই স্ট্রাইকার।

৭৫তম মিনিটে আরেকটি ভালো সুযোগ তৈরি করেছিলেন নেইমার। পায়ের কারসাজিতে ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে তিনি বল বাড়ান ডি-বক্সে। সেখানে থাকা জর্দি আলবার শট গোলরক্ষকের গায়ে লাগে। এরপর বার্সার আরও কয়েকটি আক্রমণ চালালেও ব্যবধান বাড়েনি।