নেতা মনোনয়ন না পাওয়ায় আওয়ামী লীগ কর্মীর মৃত্যু


306 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নেতা মনোনয়ন না পাওয়ায় আওয়ামী লীগ কর্মীর মৃত্যু
ডিসেম্বর ৮, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কুড়িগ্রাম-৪ আসনে সাবেক সংসদ সদস্য ও রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেনের দলীয় মনোনয়ন না পাওয়ার খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে তার দলের এক কর্মী মারা গেছেন।

মৃত ব্যক্তির নাম জহর আলী (৬৫)। মো. জাকির হোসেনের দলীয় মনোনয়ন না পাওয়ার খবর শুনে শুক্রবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান বলে স্থানীয় নেতারা জানিয়েছেন।

জহর অালী শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি গ্রামের মৃত সামাদ আলীর ছেলে এবং শৌলমারী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

শৌলমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম খন্দকার ও ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক হুমায়ুন রশিদ সুজন বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বড়াইকান্দি বাজারে আছকার অালীর চায়ের দোকানে এলাকার কয়েকজন আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেনের মনোনয়ন নিয়ে আলোচনা করেন। এসময় জহর আলী সেখানে উপস্থিত ছিলেন। অন্যদের কাছে তিনি জানতে পারেন, কুড়িগ্রাম-৪ আসনে জাকির হোসেনকে মনোনয়ন না দিয়ে জাতীয় পার্টি (জেপি)’র প্রার্থী রুহুল অামিনকে মনোনয়ন দেওয়া হয়েছে। এ খবর শোনমাত্রই তিনি মাথা ঘুরে মাটিতে পড়ে যান। স্থানীয়রা তার মাথায় পানি ঢালা শুরু করেন। পরে বাড়ি নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেন  বলেন, জহর আলী আওয়ামী লীগের একনিষ্ঠ সমর্থক ও কর্মী ছিলেন। আমার মনোনয়ন না পাওয়ার খবর শুনে মারা যান তিনি। তার মৃত্যুর খবর শুনে আমি খুব মর্মাহত হয়েছি। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

জহর আলীর এমন মৃত্যুতে রৌমারীতে আওয়ামী লীগ নেতা ও সমর্থকদের মাঝে শোকের ছায়া বইছে।

স্থানীয় কয়েকজন আওয়ামী লীগ নেতা বলেন, জহর আলী দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের সমর্থক ও কর্মী। তিনি আওয়ামী লীগের সক্রিয় সদস্য ছিলেন। গত কাউন্সিলে ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ থেকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন।