নেশার টাকা না পেয়ে মাকে বেঁধে পুড়িয়ে হত্যা করলো ছেলে


135 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নেশার টাকা না পেয়ে মাকে বেঁধে পুড়িয়ে হত্যা করলো ছেলে
সেপ্টেম্বর ২, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

নেশার টাকা না পেয়ে বগুড়ায় মাদকাসক্ত এক ছেলে তার মাকে খুঁটির সঙ্গে বেঁধে পুড়িয়ে হত্যা করেছে। রোববার জেলার ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে নৃশংস এ ঘটনা ঘটে।

নিহত খুকি খাতুন (৬২) ওই গ্রামের আব্দুস সামাদ মণ্ডলের স্ত্রী। এ ঘটনায় গ্রামবাসী মাদকাসক্ত খোকন মণ্ডলকে (৩৫) আটক করে পুলিশে দিয়েছে।

নিহত খুকি খাতুনের স্বজন ও গ্রামবাসীর বরাত দিয়ে ধুনট থানার ওসি (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, অভিযুক্ত খোকন মণ্ডল মাদকসেবী। রোববার বিকেলে সে মাদকদ্রব্য কেনার জন্য তার মা খুকি খাতুনের কাছে টাকা চায়। খুকি টাকা না দেওয়ায় খোকন ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে সে মাকে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে তার গায়ে আগুন ধরিয়ে দেয়। এ সময় খুকি খাতুন ‘বাঁচাও, বাঁচাও’ বলে চিৎকার করতে থাকেন। কিন্তু তার চিৎকার যাতে কেউ শুনতে না পায় এজন্য পাষণ্ড খোকন উচ্চশব্দে গান বাজাতে থাকেন। আগুনে ওই ঘরের বেড়া পুড়তে শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে এসে দগ্ধ খুকিকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি আরও জানান, আগুনে দগ্ধ খুকি খাতুনের অবস্থার অবনতি হলে রাতে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। তবে শজিমেক হাসপাতালে পৌঁছার আগেই রাত পৌনে ৯টার দিকে তার মৃত্যু হয়।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গ্রামবাসী খোকন মণ্ডলকে আটক করে পুলিশে দিয়েছে।