নৌকা প্রতীকের বিরোধিতা করায় কলারোয়া আ’লীগের সভাপতি স্বপনকে বহিষ্কার দাবি


378 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নৌকা প্রতীকের বিরোধিতা করায় কলারোয়া আ’লীগের সভাপতি স্বপনকে বহিষ্কার দাবি
জানুয়ারি ৩, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করার অভিযোগে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের বহিষ্কার দাবি করেছেন সদ্য সম্পন্ন পৌর নির্বাচনের পরাজিত দলীয় প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু। শনিবার রাত সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু এই দাবি জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, কলারোয়া পৌর নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে পাঁচজন দলীয় মনোনয়ন চান। এরমধ্যে আমি মনোনয়নপ্রাপ্ত হই। কিন্তু মনোনয়ন পাওয়ার পর থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, আওয়ামী লীগ নেতা সাজেদুর রহমান খান চৌধুরী, শেখ আমজাদ হোসেন, আরাফাত হোসেন ও সহিদুল ইসলাম সংঘবদ্ধভাবে আমাকে হারাতে ষড়যন্ত্র শুরু করেন। দলীয় প্রতীকের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী আরাফাত হোসেনের পক্ষে কাজ করেছেন ফিরোজ আহমেদ স্বপন। এমনকি নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় নির্বাচনের দিন দলের নেতা-কর্মীদের মারধর করা হয়েছে। তা অব্যাহত রয়েছে এখনো।
সংবাদ সম্মেলনে তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের বহিষ্কার দাবি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা ও কেড়াগাছি ইউপি চেয়ারম্যান ভুট্টলাল গাইন, লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন প্রমুখ।