পটিয়ায় সংঘর্ষে কাউন্সিলর প্রার্থীর ভাই নিহত


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পটিয়ায় সংঘর্ষে কাউন্সিলর প্রার্থীর ভাই নিহত
ফেব্রুয়ারি ১৪, ২০২১ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনে দক্ষিণ গোবিন্দরখীল ৮ নম্বর ওয়ার্ডে গোলাগুলি, আগুন, ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হয়েছেন।

নিহতের নাম আবদুল্লাহ। তিনি কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর আবদুল মান্নানের ভাই বলে জানা গেছে। এছাড়া কাশেম (২০) নামে একজন আহত হয়েছেন।

রোববার দুপুর ১২টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাউন্সিলর প্রার্থী সরওয়ার কামাল রাজিব ও আবদুল মান্নানের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, পটিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গোবিন্দারখীল এলাকায় নির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছেন। এসব ঘটনায় কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নান ও সরওয়ার কামাল রাজিবকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ঘটনার পর গোবিন্দরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে সংঘর্ষ চলাকালে কেন্দ্রের বাইরে আগুন ধরিয়ে দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।