পদ্মায় নৌকাডুবি, পাঁচ ভারতীয়সহ ৭ জনের মৃত্যু


395 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পদ্মায় নৌকাডুবি, পাঁচ ভারতীয়সহ ৭ জনের মৃত্যু
আগস্ট ২, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
রাজশাহীর চারঘাট উপজেলার বিপরীতে পদ্মা নদীর ভারতীয় সীমান্তে নৌকাডুবিতে ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। চারঘাটের ইউসুফপুর গ্রামের বিপরীতে ভারতের জলঙ্গি থানার কাগমারী এলাকায় সোমবার রাত সাড়ে ১২টার দিকে এই নৌকাডুবির ঘটনা ঘটে। ঘটনাস্থলের এপারের বাংলাদেশি লোকজন এ তথ্য নিশ্চিত করছে। তবে পুলিশ ও বিজিবি বলছে, ভারতীয় সীমানায় এ ঘটনা ঘটেছে। ফলে তাদের কাছে কোনো তথ্য নেই।

নৌকাডুবিতে নিহত ৫ ভারতীয়র নাম জানা গেছে। তারা হলেন সলিন, সায়েদ, হান্টু, নগেন ও মুরসালিন। তবে নিহত দুই বাংলাদেশির নাম জানা যায়নি।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে নৌকাডুবিতে ওই ৭ জনের মৃত্যুর খবর পাওয়া যায়। ভারত থেকে গরু নিয়ে আসার সময় নৌকাডুবির এ ঘটনা ঘটে বলে জানান ওই নৌকার মাঝি মাসুদুল ইসলাম। তিনি ভারতীয় নাগরিক। তিনি বলেন, যে ৭ জনের মৃত্যু হয়েছে তাদের মধ্যে ৫ জন ভারতীয় ও দুইজন বাংলাদেশের নাগরিক।

চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ‘বাংলাদেশি কোনো ব্যক্তির মৃত্যুর খবর পাইনি। এপারের কোনো পরিবারও তাদের কোনো স্বজন নিখোঁজের দাবি করেনি। তবে ঘটনা শুনে আমরা স্পিড বোটে করে নদীতে যাচ্ছি। পরবর্তীতে বিস্তারিত বলা যাবে।’