‘পদ্মা সেতুর ৩৩ শতাংশ কাজ সম্পন্ন’


322 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘পদ্মা সেতুর ৩৩ শতাংশ কাজ সম্পন্ন’
এপ্রিল ১৬, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন পদ্মা সেতুর নির্মান কাজ প্রত্যাশিত গতিতে এগিয়ে চলছে। ইতোমধ্যে মূল কাজের ৩৩ শতাংশ সম্পন্ন হয়েছে। শনিবার বেলা ১২ টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার দোগাছি এলাকায় পদ্মা সেতু প্রকল্পের সার্ভিস এরিয়া সভা কক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ তথ্য দেন।

এ সময় তিনি বলেন, পদ্মা বহুমূখী সেতু প্রকল্পের কাজ সম্পূর্ন সিডিউল মাফিক এগিয়ে চলছে। যথাসময়ে কাজ শেষ করার লক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে নির্মান কাজ অব্যহত রয়েছে। আগামী মে মাস থেকে কাজের গতি আরো বাড়বে।

মন্ত্রী জানান, মূল সেতুর ৯ টি পাইল স্থাপনের কাজ সম্পন্ন হয়েছে। বর্ষা মৌসুমেও কাজের গতি সমান ভাবে এগিয়ে যাবে। এ সময় মন্ত্রী আরো বলেন, পদ্মা সেতুর বিষয়ে যাতে অতি কথন না হয় এ জন্য প্রতি ২ মাস অন্তর অন্তর কাজের অগ্রগতি সাংবাদিকদের অবগত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের তত্ত্বাবধায়ক ব্রিগ্রেডিয়ার জেনারেল হামিদুর হক (পি.এস.সি), পদ্মা সেতুর প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের ট্রেজারার এ্যাডভোকেট সেতু ইসলাম, লৌহজং থানার ওসি জাকির হোসেন মোল্লাসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।