পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোয় ইউপি সদস্যকে নোটিশ


125 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোয় ইউপি সদস্যকে নোটিশ
জুলাই ১১, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

পদ্মা সেতু নির্মাণ কাজে ‘মানুষের মাথা লাগবে’- সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন গুজব রটানোর অভিযোগে হাটহাজারীর এক ইউনিয়ন পরিষদ সদস্যকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন।

বুধবার সন্ধ্যায় ফতেপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের সদস্য মো. আলমগীর হোসেনকে এ নোটিশ দেওয়া হয়।

ওই ইউপি সদস্যের বিরুদ্ধে কেন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা জানতে চেয়ে তাকে নেটিশ পাওয়ার তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শাতে বলেছেন ইউএনও।

এ বিষয়ে ইউএনও রুহুল আমিন সমকালকে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ইউপি সদস্য মো. আলমগীর তার ফেসবুক ওয়ালে ‘পদ্মা সেতুর জন্য মাথা লাগবে’ ও ‘গুজব নয় সত্যি, রক্ত চায় পদ্ধা সেতু’ শিরোনামে দুটি ছবি পোষ্ট করে গুজব ছড়িয়েছেন। একজন জনপ্রতিনিধি হিসেবে তিনি এ ধরনের গুজব ছড়িয়ে জনমনে উৎকণ্ঠা ও উদ্বেগ সৃষ্টি করেছেন।

তিনি বলেন, ‘আলমগীরের এ কর্মকাণ্ড অনভিপ্রেত ও চরম দায়িত্বজ্ঞানহীন। তাই তার বিরুদ্ধে এ সংক্রান্তে কেন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা জানতে চেয়ে নেটিশ প্রাপ্তির তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর বলেছি।’

এদিকে এ বিষয়ে জানতে মোবাইল ফোনে ইউপি সদস্য মো. আলমগীর হোসেনের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।