পরীমণির এবারের বিয়ের দেনমোহর ১০১ টাকা, উকিল বাবা হলেন রনি


235 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পরীমণির এবারের বিয়ের দেনমোহর ১০১ টাকা, উকিল বাবা হলেন রনি
জানুয়ারি ২৩, ২০২২ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পরীমণির এবারের বিয়েতে দেনমোহর ধার্য হয়েছে ১০১ টাকা। আর উকিল বাবা হয়েছেন শরিফুল রাজের প্রথম ছবি ‘আইসক্রিম’ এর নির্মাতা রেদোয়ান রনি।

শনিবার রাত ১১টায় পরীর বনানীর বাসায় বিয়ের আনুষ্ঠান হয়। বিয়েতে উপস্থিত একজন অতিথি এসব তথ্য নিশ্চিত করেছেন।

আগে গেল বছরের ১৭ অক্টোবর অনানুষ্ঠানিকভাবে বিয়ে করে পরীমণি-রাজ। পরে মা হতে যাচ্ছে বলে জানান পরী নিজেই।

সেই বিয়ে এবং এবারের বিয়ে নিয়ে পরীমণি বলেন, ​’সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুল বিয়ের মতো হয়েছে। ছিলো না কোনো আনুষ্ঠানিকতা, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই জানতেন না। আমাদেরও বর-বধূ সাঁজা হয়নি। তাই নতুন করে আনুষ্ঠানিকভাবে আমাদের বর-বধূ সাঁজতে হলো।’

তবে পরীমণি জন্মদিনের আয়োজন যেভাবে করেন তার ধারের কাছেও কিন্তু বিয়ের আয়োজন করলেন না! খুব বেশি অতিথি রাখেননি এ বিয়ের এই আয়োজন। দুই পরিবার মিলে ২০ থেকে ২৫ জনের মতো লোক হাজির ছিলেন। এরমধ্যে ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও পরীমণির কাছের কয়েকজন নির্মাতা।

বিয়ের আয়োজন নিয়ে অভিনেতা শরিফুল রাজ বলেন, ‘বিয়ে নিয়ে মানুষের বিভিন্ন পরিকল্পনা থাকে, বলতে গেল সেই পরিকল্পনার বাস্তবায়ন হলো। আগের বিয়েতে আমরা আয়োজন করে ছবি তুলতেও পারিনি, আজ ছবি তুলতে বিয়ে করছি- এভাবেও বলা যায়।’

উল্লেখ্য, এর আগে পরীমণি মাত্র ৩ টাকা দেনমোহরে বিয়ে করেছিলেন কামরুজ্জামান রনি নামের এক পরিচালককে। তবে সে বিয়ে তিন মাসও টেকেনি। অল্প কয়েকদিনের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায় তাদের।