পলাশপোলের আবুবক্কার সিদ্দিকের পাল্টা সংবাদ সম্মেলন


496 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পলাশপোলের আবুবক্কার সিদ্দিকের পাল্টা সংবাদ সম্মেলন
এপ্রিল ৩, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সতক্ষীরা শহরের পলাশপোল এলাকার আবুবক্কার সিদ্দিীক তার ও তার পরিবারের বিরুদ্ধে তার বিমাতা আছুরা বেগমের আনীত সংবাদ সম্মেলনের অভিযোগ অস্বীকার করেছেন।
সোমবার দুপুরে পাল্টা এক সংবাদ সম্মেলন করে তিনি বলেন তারা তিন ভাই আবু বক্কার, আবু সামা ও  ঈদুল সাড়ে চার কাঠা জমি ক্রয় করেন। এর মধ্য থেকে দেড় কাঠা জমিতে  তাদের বিমাতা আছুরা খাতুনকে বাড়ি তৈরি করে দেন। এরপর আবু ঈদুল তার মেয়ে খুকুমনিকে ঘর নির্মান করে দিলে বিমাতা আছুরা খাতুন ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ নিয়ে তিনি মামলাও করেন আদালতে।
এ ঘটনার পর  সাতক্ষীরায় এক সংবাদ সম্মেলন করে বিমাতা আছুরা খাতুন ২০১৫ সালের ২৬ জুন তাকে গাছের সাথে বেঁধে নির্যাতন চালানোর যে অভিযোগ তুলেছেন তা সম্পূর্ন মিথ্যা। এ নিয়ে তিনি সাতক্ষীরার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা করেছেন। সে মামলা চলমান রয়েছে।
সংবাদ সম্মেলনে আবুবক্কার সিদ্দীক আরও বলেন তার  বড় মা মোমেনা খাতুন মারা যাবার পর তার বাবা ঈমান আলি সরদার আছুরা খাতুনকে বিয়ে করেন। তাদের মা মোমেনা খাতুনের রেখে যাওয়া দশমিক ০১২৫ শতক জমি তার বিমাতা আছুরা ও সৎ ভাই ইয়াসিন আইনগতভাবে পাবেন। এর বেশি কিছু  তিনি পান না বলে জানান। তিনি বলেন সংবাদ সম্মেলনে তার বিমাতা যে সব অভিযোগ করেছেন  তা অসত্য।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাহানারা খাতুন, শাহিমা খাতুন, আকলিমা বেগম ,ঈদুল প্রমুখ।