পহেলা বৈশাখে কাজী শুভ-তানিশার ‘ভালোবাসার তরী’


605 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পহেলা বৈশাখে কাজী শুভ-তানিশার ‘ভালোবাসার তরী’
এপ্রিল ১০, ২০১৭ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
পহেলা বৈশাখে ‘ভালোবাসার তরী’ শীর্ষক গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন চলতি প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ ও তানিশা খান। তবে শুধু অডিওতে নয়, মিউজিক ভিডিওসহ এ গানটি প্রকাশ পাচ্ছে।
ফয়সাল রাব্বিকীনের কথায় এ গানটির সুর করেছেন ফাজবীর তাজ। আর সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। এরই মধ্যে গানটির ভিডিও ধারনের কাজ শেষ হয়েছে। ভিডিওটি নির্মাণ করেছেন ইয়ামিন এলান। এ গানে মডেল হিসেবে পারফর্ম করেছেন অহিদ বিন মাজেদ ও জারা নুর ইসলাম। গানটি স্থান পাবে বৈশাখে প্রকাশ পেতে যাওয়া তানিশার একক অ্যালবামে।
তিন গান দিয়ে সাজানো এ অ্যালবামের বাকী দুটি গান থাকছে তার একক কণ্ঠে। তানিশার এ অ্যালবামের নামও রাখা হয়েছে ‘ভালোবাসার তরী’।
টাইটেল গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, ফোক ঘরানার একটি রোমান্টিক গান এটি। আমার নিজের গাইতে বেশ ভালো লেগেছে। তানিশাও গানটি ভালো গেয়েছে। আমার মনে হয় পহেলা বৈশাখে গানটি শ্রোতাদের মনে অন্যরকম দোলা দেবে।

তানিশা বলেন, কাজী শুভ ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম গান। গানটি যারাই শুনেছেন পছন্দ করেছেন। তাই প্রথম এ গানটি ভিডিও করেছি। একক অ্যালবাম বলে সব গুলো গানই খুব যত্ন সহকারে করেছি। আমার বিশ্বাস ‘ভালোবাসার তরী’ ভালো লাগবে সবার।