পাইকগাছায় ইউনিভার্স্যাল কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


371 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় ইউনিভার্স্যাল কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
এপ্রিল ৮, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা(খুলনা)প্রতিনিধি :
পাইকগাছায় ইউনিভার্স্যাল কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বিদ্যালয় সংলগ্ন মাঠে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক প্যানেল মেয়র শেখ আনিছুর রহমান মুক্তর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর। স্বাগত বক্তব্য রাখেন-বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ সরকার। বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর কবিতা দাস, এসএম তৈয়েবুর রহমান ও রবি শংকর মন্ডল, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী গাইন, মনিরুজ্জামান মনি, আলহাজ্ব সিরাজুল ইসলাম, ডাঃ আসাদুল হক, দিপংকর মন্ডল ও মোঃ মনিরুজ্জামান। বক্তব্য রাখেন- শিক্ষক মৃগাঙ্গ, তুষার ঢালী, একান্ত মন্ডল, বাবলু সরকার, সুইট সরকার, প্রভাবতী স্বর্নকার, নির্মলা রায়, শিউলি বিশ্বাস ও রুমা খাতুন, শিক্ষার্থী তালহা ইবনে লতিফ, চৈতি মন্ডল, প্রনয় মন্ডল, শেফালী মজুমদার, মৌমিতা শীল ও পূজা মন্ডল। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক বজলুর রহমান। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
##
পাইকগাছায় দুই পরীক্ষার্থী বহিস্কার
পাইকগাছা(খুলনা)প্রতিনিধি॥
পাইকগাছায় এইচএসসি ও সমমান পরীক্ষায় দুই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার ইংরেজী ১ম পত্র পরীক্ষায় মোবাইলে এসএমএসের মাধ্যমে নকল করার অভিযোগে ফসিয়ার রহমান মহিলা মহা বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষার্থী স্বদেশ শীল ও শেখ সাইফুল্লাহকে বহিস্কার করা হয়। বহিস্কৃত দুই পরীক্ষার্থী পাইকগাছা কলেজের শিক্ষার্থী। বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন ফসিয়ার রহমান মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মোঃ রবিউল ইসলাম।
##
পাইকগাছায় নববর্ষ উদযাপন উপলক্ষ্যে শিবসা নন্দীনি সাহিত্য পাঠ চক্রের সভা
পাইকগাছা(খুলনা)প্রতিনিধি॥
পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪২৩ উদযাপন উপলক্ষ্যে শিবসা নন্দীনি সাহিত্য পাঠ চক্রের এক সভা শুক্রবার বিকালে রোজ বাড কিন্ডার গার্ডেন স্কুলে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভানেত্রী প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সহ-সম্পাদক ও প্রধান শিক্ষক অনিতা রাণী মন্ডল, সাংগঠনিক সম্পাদক মমতাজ পারভীন মিনু, এ্যাড. শফিকুল ইসলাম কচি, গাজী শহিদুল ইসলাম খোকন, প্রভাষক নাজমিন নাহার, এ্যাড. সেলিনা আক্তার, সাংবাদিক আব্দুল আজিজ, প্রভাষক এস রোহতাব উদ্দীন আহম্মেদ ও প্রভাষক বজলুর রহমান। সভায় যথাযোগ্য মর্যাদায় বাংলা নববর্ষ উদযাপন ও বিশেষ স্মরনিকা প্রকাশের সিদ্ধান্ত গৃহিত হয়।