পাইকগাছায় খালেদা জিয়া’র বক্তব্যের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন


318 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় খালেদা জিয়া’র বক্তব্যের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
জানুয়ারি ৯, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
মহান স্বাধীনতা যুদ্ধ ও শহীদ বুদ্ধিজীবিদের সংখ্যা নিয়ে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র বিতর্কিত বক্তব্যের প্রতিবাদে পাইকগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত মানববন্ধনে মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দরা খালেদা জিয়া’র উদ্দ্যেশে বলেন, তিনি (খালেদা জিয়া) কখনো মুক্তিযোদ্ধার স্ত্রী দাবীকরতে পারেন না, কারণ স্বামী জিয়াউর রহমান কখনো অন্তরথেকে মুক্তিযুদ্ধ করেননি। পাকিস্থানের সেনাদের সাথে তার গভীর সখ্যতা ছিল। যার ফলে খালেদা জিয়া বন্ধি হওয়ার পর পাক সেনাদের হেফাজতে জামায় আদরে ছিলেন। এক এক করে সঙ্গী হারিয়ে খালেদা পাগল প্রায় উল্লেখ করে ভবিষ্যৎতে স্বাধীনতা, মুক্তিযোদ্ধা ও শহীদদের নিয়ে বিরুপ মন্তব্য থেকে বিরত থাকার জন্য আহবান জানান। অন্যথায় ভবিষ্যৎতে খালেদা জিয়াকে যেখানে পাওয়া যাবে সেখানেই মুক্তিযোদ্ধারা প্রতিরোধ করবে মর্মে খালেদা জিয়াকে সতর্ক হতে বলেন।

শনিবার সকালে পৌরসভার সামনে প্রধান সড়কে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চুর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব এসএম মাহাবুবুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন, জেলা সহকারী কমান্ডার নূরুল ইসলাম মনু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার আব্দুর রাজ্জাক মলঙ্গী, জামির হোসেন, রণজিৎ কুমার সরকার, আলহাজ্ব মোহাম্মদ আলী গাইন, তোকারম হোসেন টুকু, টিএবি সিদ্দিক, ফয়জুল বারি, আব্দুল লতিফ, আজিজ সানা, মাজেদ ও সবুর হোসেন।