পাইকগাছায় গৃহবধুকে ইফতারি পানীয়র সাথে বিষ মিশিয়ে হত্যা !


131 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় গৃহবধুকে ইফতারি পানীয়র সাথে বিষ মিশিয়ে হত্যা !
মে ১১, ২০২০ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
খুলনার পাইকগাছার কয়রার সীমান্তে এক গৃহবধুকে ইফতারি পানীয়র সাথে বিষ মিশিয়ে হত্যা করার অভিযোগে থানায় হত্যা মামলা হয়েছে। এ ঘটনায় গৃহবধুর স্বামী ও দেবর জেলহাজতে আছে। লাশ স্বামীর বাড়ীতে জায়গা না দেয়ায় বাপের বাড়ীতে দাফন করা হয়েছে। সদ্য জন্ম নেয়া ২ মাসের শিশু জাহিদা ও ৫ বছরের শাহিদাকে রেখে দিয়েছে দাদা-দাদী।

মামলার বিবরণ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, গত ৩ মে সন্ধ্যায় কয়রা উপজেলা থেকে ১৯ ও পাইকগাছা থেকে ১৮ কিলোমিটার দুরে হরিনগর গ্্রামে স্বামী, শ্বশুর ও দেবরের যোগসাজস করে ইফতারী পানীয়র সাথে বিষ মিশিয়ে গৃহবধু রিমাকে খাওয়ায়। কিছুক্ষণ পর জ্বালা যন্ত্রনায় ছটফট করতে থাকলে প্রতিবেশীদের চাপে স্থানীয় পল্লী চিকিৎসক জেহের আলীকে ডেকে আনলে রিমা মৃত্যুর আগে তাকে বিষ খাওয়ানো হয়েছে বলে ডাক্তারকে জানায়। ডাক্তার তাকে দ্রুত হাপাতালে নিয়ে ওয়াশ করানোর ব্যবস্থা করান।

তারপরও অবস্থা খারাপ হওয়ায় তাকে খুলনা হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে ডুমুরিয়ায় তার মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে স্বামীর বাড়ীতে কবর দিতে না দেয়ায় বাপের ভিটা পাইকগাছার গজালিয়ায় কবর দেয়া হয়েছে। মৃত্যুকালে রিমার রেখে যাওয়া ২মাসের জাহিদা ও ৫ বছরের মেয়ে শাহিদাকে তাদের দাদা দাদির কাছে রেখে দিয়েছে। কয়রা থানায় মৃতের মা মমতা বেগম বাদী হয়ে রিমার স্বামী কিবরিয়া সানা, দেবর কারিজুল সানাসহ অজ্ঞাত ২/৩ জনের নামে হত্যা মামলা করে। পুলিশ তাৎক্ষনিকভাবে আসামিদের গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। এ ব্যাপারে স্থানীয় নুরুল হুদা সানা ও সরদার মোহাম্মদ আলী জানায়, মৃত্যুর ২/৩ দিন আগে ধরে তারা রিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে দেখা যায়।

#

পাইকগাছা পৌরসভার প্রধান সড়কের পিচের কাজ উদ্বোধন

এস,এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা (খুলনা) ॥
খুলনার পাইকগাছা পৌরসভার প্রধান সড়কের পিচের কাজ উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর উপজেলা খাদ্য গুদামের সামনে এ কাজের উদ্বোধন করেন। ঠিকাদার প্রতিষ্ঠান পারভেজ এন্টারপ্রাইজ ৮২ লাখ টাকায় ৮শ মিটার পিচের রাস্তার কাজের টেন্ডার পায়। এ সময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র এসএম এমদাদুল হক, কাউন্সিলর এস,এম ইমদাদুল হক, ইঞ্জিনিয়ার এম,এম নুর আহম্মদ ঠিকাদার, মিরাজুল ইসলাম ও সেলিম রেজা লাকী।

####

পাইকগায় চেয়ারম্যানের প্রচেষ্টায় ১লাখ টাকার আর্থিক অনুদান পেল বিধবা রিংকু

এস,এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা (খুলনা) ॥
খুলনার পাইকগাছার খড়িয়া লেবুবুনিয়া গ্রামের নিরোদ ঢালীর ছেলে তুষার ঢালী ব্রিটিশ টোব্যাকো কোম্পানিতে চাকরী করা অবস্থায় মারা যায়। গত ২০ মার্চ ২০২০ তারিখে পৌরসভার ভাড়া বাসায় স্টোক জনিত কারনে তার মৃত্যু হয়। এ ব্যাপারে লস্কর ইউপি চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন ব্রিটিশ টোব্যাকো সাতক্ষীরা জেলা কার্যালয়ে যোগাযোগ করেন এবং তার পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের জন্য বলেন। তারা বিষয়টি আমলে নিয়ে কোম্পানী ১ লাখ টাকা চেয়ারম্যানের কাছে হস্তান্তর করেন। সোমবার দুপুরে চেয়ারম্যান তুহিন তুষারের স্ত্রী রিংকু ঢালীকে উক্ত টাকা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত ইউপি সদস্য মিনতী রাণী মিস্ত্রী, প্যানেল চেয়ারম্যান তাজউদ্দীন, হাসানুজ্জামান, প্রকাশ মন্ডল, অরবিন্দু মন্ডল।
প্রেরকঃ