পাইকগাছায় চোরাকারবারী আপিল উদ্দিন পুলিশের হাতে আটকের পর রফা-দফায় মুক্ত !


278 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় চোরাকারবারী আপিল উদ্দিন পুলিশের হাতে আটকের পর রফা-দফায় মুক্ত !
সেপ্টেম্বর ২০, ২০১৫ খুলনা বিভাগ
Print Friendly, PDF & Email

পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছায় শনিবার রাতে ভারতীয় মালামাল সহ চোরাচালন সিন্ডিকেটের অন্যতম সদস্য আপিল উদ্দিনকে আটক করে স্থানীয় ফাঁড়ি পুলিশ। অত:পর রফাদফায় গভীর রাতে মোটা অংকের টাকার বিনিময়ে তাকে ছেড়ে দিয়ে উদ্ধার হওয়া মালামাল গুলোকে হাজত খানায় রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আর এমন খবর এলাকায় প্রচার হলে স্থানীয় ফাঁড়ি পুলিশের ভুমিকা নিয়ে ব্যবসায়ী ও সচেতন মহলের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানাযায়,শনিবার রাত ৮ টার দিকে পাটকেলঘাটা এলাকার কুখ্যাত চোরাকারবারী সিন্ডিকেটের সদস্য মৃত: রহিম গাজীর পুত্র আপিল উদ্দিন গাজী ভারতীয় আনুঃ ৯০ কেজি জিরা, ৪০ কেজি লবঙ্গ, ৩০ কেজি এলাচ ও পলিথিন (যার মূল্যপ্রায়  ৫০ হাজার টাকা) ৪ টি বস্তায় ভরে যাত্রীবাহী বাসে করে কপিলমুনিতে নিয়ে আসে। খবর পেয়ে স্থানীয় ফাঁড়ি পুলিশের এস আই হাসমত আলী ঘটনাস্থলে উপস্থিত হয়ে বস্তা ভর্তি মালামাল সহ আফিল উদ্দিন গাজীকে হাতে নাতে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। এরপর কপিলমুনি বাজারের ভারতীয় পন্যের চাঁদা আদায়কারী ও চোরাচালান চক্রের সদস্য জনৈক মুজাফফর সহ একটি প্রতারক চক্র নয়া কৌশলে শুরু করে দেয় দেন দরবার।

দর কষাকষির একপর্যায় লোক চক্ষুর অন্তরালে গভীর রাতে মোটা অংকের টাকার বিনিময়ে আপিল উদ্দিনকে ছেড়ে দিয়ে উদ্ধার হওয়া ভারতীয় মালামালগুলো হাজত খানায় রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, জনসম্মুখে ভারতীয় মালামল সহ চোরাচালান সিন্ডিকেটের সদস্য আপিল উদ্দিন আটক হল, তারপরও পুলিশ কিভাবে তাকে ছেড়ে দিল বিষয়টি আমাদের বোধগম্য হচ্ছে না। সর্বশেষ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।