পাইকগাছায় জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল প্রার্থী মালেকের মতবিনিময়


423 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল প্রার্থী মালেকের মতবিনিময়
আগস্ট ২৩, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এসএম আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা প্রতিনিধি :
বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন ২০১৫ উপলক্ষ্যে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের গ্রুপ-ই’র প্রতিদ্বন্ধি প্রার্থীর এক মতবিনিময়সভা রোববার সকালে পাইকগাছা আইনজীবী সমিতি ভবনে অনুষ্ঠিত হয়েছে। আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. জিএম আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন গ্রুপ ই প্রতিদ্বন্ধি প্রার্থী আলহাজ্ব এ্যাড. আব্দুল মালেক।

বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক নূরুল হাসান রুবা, এ্যাড. শাহ আলম লস্কর, এ্যাড. অচিন্ত কুমার দাশ, এ্যাড. হাফিজুর রহমান, প্রধান বক্তা ছিলেন এ্যাড. জিএ সবুর, বক্তব্য রাখেন এ্যাড. আব্দুল মজিদ, আমিনুল ইসলাম, মোহতাছিম বিল্লাহ, আব্দুল্লাহ আল মামুন, জিএম আককাজ আলী, রেহানা পারভীন, রেখা রাণী বিশ্বাস, এফএমএ রাজ্জাক, অনাদি কৃষ্ণ মন্ডল, অরুন জ্যোতি মন্ডল, প্রশান্ত কুমার ঘোষ, শফিকুল ইসলাম কচি, এম মাফতুন আহম্মেদ, দিপংকর কুমার সাহা, শফিকুল ইসলাম, অজিত কুমার মন্ডল, এমএ সাত্তার, বিপ্লব কান্তি মন্ডল, বিলাশ রায়, কিশোরী মোহন মন্ডল, আলহাজ্ব আবু সাঈদ, হাফিজুর রহমান ও টিএম মহিউদ্দিন।
##

পাইকগাছায় চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি॥
পাইকগাছায় চক্ষু চিকিৎসাা শিবির অনুষ্ঠিত হয়েছে। রেভা আব্দুল ওয়াদুদ মেমোরিয়াল হাসপাতালের উদ্যোগ ও অগ্রগামী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সহযোগিতায় শনিবার সকালে কাঠামারি বাজার চত্ত্বরে ক্রেডিট ইউনিয়নের সভাপতি রনজিত রায়ের সভাপতিত্বে চক্ষু শিবিরে প্রধান অতিথি ছিলেন বরিশাল খুলনাঞ্চল কালব ডিরেক্টর রাশেদুজ্জামান জিলান। বক্তব্য রাখেন জেলা ব্যবস্থাপক আব্দুল আওয়াল, মমিনুর রহমান, সুশান্ত মন্ডল, সত্যানন্দ মন্ডল, ইব্রাহিম গাজী, সাংবাাদিক কৃষ্ণ রায়, নিত্য মন্ডল, আজিজুর ইসলাম ও প্রতিষ্ঠাতা চিত্তরঞ্জন রায়।

পাইকগাছায় নারী পুলিশের সাথে অসাদাচারন; ব্যবসায়ীকে জেল জরিমানা
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি॥
পাইকগাছায় দু’নারী পুলিশের সাথে অসাদাচারণ ও খারাপ ব্যবহার করার অভিযোগে চিরঞ্জিত সাধু নামে এক ব্যবসায়ীকে ৬ মাসের জেল ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতে এ সাজা ও জরিমানা করা হয়।

জানাগেছে, শুক্রবার সকালে থানার দু’নারী পুলিশ বাজার করতে যাওয়ার সময় পৌর বাজারের সুতা পট্টি মার্কেটের ব্যবসায়ী মেলেক পুরাইকাটি গ্রামের ভজহরি সাধুর ছেলে চিরঞ্জিত সাধু নারী পুলিশদের লক্ষ্য করে অশ্লীল মন্তব্য করে। এ ঘটনায় থানাপুলিশ ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীন দন্ডবিধি ৫০৯ ধারায় আটক ব্যবসায়ীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদন্ডের নির্দেশ দেন।

পাইকগাছায় পানি সরবরাহের খাালে বাঁধ দেয়ায় জলাবদ্ধতা সৃষ্টি
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি॥
পাইকগাছায় প্রভাবশালী এক ব্যক্তির বিরুদ্ধে পানি সরবরাহের খালে বাঁধ দিয়ে জলাবদ্ধতা সৃষ্টিসহ আমন ফসল ও চিংড়ীর ঘেরের ক্ষতিসাধনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করা হয়েছে। প্রাপ্ত অভিযোগে জানাযায় উপজেলার সোলাদানা ইউনিয়নের পারবয়ারঝাপা মৌজায় পানি সরবরাহের জন্য নেয়ামতগাজীর বাড়ির পাশ হইতে বড়ইতলা স্লুইস গেট পর্যন্ত এক কিলোমিটারের দীর্ঘ একটি খাল রয়েছে। খালটি হচ্ছে এলাকার শত শত বিঘা চিংড়ী ঘের ও ফসলী জমির পানি সরবরাহের একমাত্র মাধ্যম। এলাকার মৃত দৌলত গাজীর ছেলে আব্দুর রহমান গাজী সরকারি খাস খালের বিভিন্ন স্থানে বাঁধ দেয়ায় পানি সরবরাহের পথ বন্ধ হয়ে যাওয়ায় এলাকায় জলাবদ্ধতা সৃষ্টিসহ ব্যাপক ক্ষতিসাধন হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে ধান ও মাছ চাষ ব্যবস্থাপনা কমিটির সভাপতি রুহুল আমিন গাজী বাদি হয়ে আব্দুর রহমানকে বিবাদী করে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছে।