পাইকগাছায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা


233 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
জানুয়ারি ২৭, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পাইকগাছা থানার উদ্যোগে রোববার সকালে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে থানা চত্ত্বরে ওসি মোঃ এমদাদুল হক শেখ এর সভাপতিত্বে “পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন” প্রতিপাদ্য বিষয়ের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ও দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মাদ ইব্রাহীম শেখ। উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য নাহার আক্তার, ওসি (তদন্ত) প্রবীণ চক্রবর্তী, ওসি (অপারেশন) রহমত আলী, উপজেলা কমিউনিটি পুলিশিং ইউনিটের সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাক মলঙ্গী, সাধারণ সম্পাদক দাউদ শরীফ, পৌর সভাপতি শেখ আনিছুর রহমান মুক্ত, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজী, আলহাজ্ব গোলাম মোস্তফা, বিভূতি ভূষণ সানা, গাজী মিজান, গাজী নজরুল ইসলাম, আব্দুল হাকিম গোলদার, আব্দুস সালাম কেরু, দেবব্রত রায়, প্রভাষক মোমিন উদ্দীন, গোলাম রব্বানী ও পাইকগাছা সরকারি কলেজ রোভার স্কাউটস গ্রুপের সদস্যবৃন্দ।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম শেখ বলেন, বাংলাদেশ পুলিশ ডিজিটাল ও জনবান্ধব সুশৃংখল বাহিনী। তিনি বলেন, পুলিশ দেশের আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে জনগণের আস্থা অর্জন করার পাশাপাশি বিশ্বের বিভিন্ন স্থানে প্রশংসিত হয়েছে। যে কোন ধরণের অপরাধ দমনে সক্ষমতা রয়েছে উল্লেখ করে পুলিশকে সহযোগিতা করার জন্য সাধারণ মানুষের প্রতি তিনি আহ্বান জানান।

উল্লেখ্য, সেবা সপ্তাহ উপলক্ষে ২৭ জানুয়ারী থেকে ২ ফেব্রুয়ারী পর্যন্ত পাইকগাছা থানার পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বিভিন্ন রঙের পতাকা দিয়ে সজ্জিত করা হয়েছে থানার প্রবেশ পথ। আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে থানা ভবন।

#