পাইকগাছায় প্রতিপক্ষের দায়ের কোপে ২জন রক্তাক্ত জখম


206 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় প্রতিপক্ষের দায়ের কোপে ২জন রক্তাক্ত জখম
মে ২৮, ২০২০ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় গাছে বসত ঘরের ক্ষতি করায় টানা দিতে গেলে প্রতিপক্ষের দায়ের কোপে ২জন রক্তাক্ত জখম সহ ৩জন আহত হয়েছে। আহতরা পাইকগাছা হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাটি বুধবার সকাল ৮টায় ঘটেছে উপজেলার সোলাদানা ইউনিয়নের টেংরামারী গ্রামে। এ ঘটনায় থানায় ৫ জনের নামের এজাহার দাখিল হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার টেংরামারী গ্রামের ব্রজেন মন্ডলের ঘরের উত্তরপাশে তাপস কুমার মন্ডলের একটি মেহগনী গাছ অবস্থিত। গাছটি ঘরের পাশে হওয়ায় বাতাস ও ঝড়ে প্রায়ই তার ঘরের চালের ক্ষতি হচ্ছে। গাছটি কেটে নেয়ার কথা বললেও দুর্জয়রা কর্ণপাত করেননি। ঘুর্ণিঝড় আম্পানে গাছটি চালের উপর পড়লে তা টানা দিতে গেলে দুর্জয় কুমার মন্ডলরা দলবল নিয়ে বাধা দেয় এবং তাপসদের বাড়ীতে যেয়ে হামলা চালিয়ে মারপিট শুরু করে। 

এসময় দুর্জয় দা দিয়ে তাপস কুমার মন্ডলকে মাথায়, অনিমা মন্ডলের হাত কুপিয়ে জখম করে ও ছবি রাণী মন্ডলকে লাঠিশোটা দিয়ে পিটিয়ে আহত করে। আহতদের পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিপক্ষ দুর্জয় মন্ডলের স্ত্রী লতিকা রাণী মন্ডল জানায়, তাপসরা ঘরের টানা আমাদের জমিতে দিতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ ঘটনায় রমেশ বাদী হয়ে দুর্জয় কুমার মন্ডলসহ ৫জনকে আসামী করে পাইকগাছা থানায় এজাহার দাখিল করেছে।