পাইকগাছায় মৃত ব্যক্তির স্বাক্ষর জাল করে বয়স্ক ভাতার টাকা আত্মসাৎ !


187 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় মৃত ব্যক্তির স্বাক্ষর জাল করে বয়স্ক ভাতার টাকা আত্মসাৎ !
সেপ্টেম্বর ২২, ২০২০ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ইউপি সদস্যের বিরুদ্ধে ইউএনও দপ্তরে অভিযোগ

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

খুলনার পাইকগাছায় ১২জন মৃত ব্যক্তির স্বাক্ষর জাল করে এক ইউপি সদস্য ৭৮ হাজার টাকা আত্মসাৎ করেছেন। মৃত ব্যক্তিদের পরিবারের সদস্যরা ইউপি সদস্যের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে লিখিত অভিযোগ করেছে। উপজেলা নির্বাহী অফিসার তিন সদস্যের কমিটি গঠন করে ৭ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলেছেন।

উপজেলার লতা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য বিশ্বজিৎ শীল। তিনি ২০১৮ সাল থেকে এ পর্যন্ত ১২ জন মৃত ব্যক্তির স্বাক্ষর জাল করে ৭৮ হাজার টাকা আত্মসাৎ করেছেন বলে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে লিখিত অভিযোগ হয়েছে। মঙ্গলবার ৮ জন মৃত ব্যক্তির পরিবারের সদস্যরা এ অভিযোগ করেন।

অভিযোগকারী অমিত বিশ্বাস জানান, তার বাবা নারায়ন বিশ্বাস মারা গেলে মেম্বর বিশ্বজিৎ চেক ও ভাতার বই নিয়ে নেয়। এর মধ্যে ৯ হাজার করে নিয়েছে উর্মিলা সরকার, উর্মিলা মন্ডল, নারায়ন বিশ্বাস, বেহুলা মন্ডল, বাসন্তি সরকারদের, ৬ হাজার করে নিয়েছে শাহাজান সরদার, আছিরন বিবি, শেফালী সরকার, শোভা রানী সরকারদের এবং ৩ হাজার করে নিয়েছে ফুলমতি বেগম, জামিনি মন্ডল ও দ্রপদি রায়দের টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন।

এ ব্যাপারে মেম্বর বিশ্বজিতের সাথে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন টাকা তুলেছি, মেরে খেয়েছি, আপনাকে বলব কেন? এ বলে সংযোগ কেটে দেন।

এব্যাপারে ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষনিক সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসানকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করে ৭ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

#