পাইকগাছায় মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃদ্ধদের মাঝে লাঠি বিতরণ


409 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃদ্ধদের মাঝে লাঠি বিতরণ
মে ২৩, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ::
পাইকগাছায় লতা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডবাসীর উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও বৃদ্ধব্যক্তিদের মাঝে লাঠি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে তেঁতুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউপি সদস্য কৃষ্ণ রায়ের সভাপতিত্বে সংবর্ধনা ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফকরুল হাসান।

বিশেষ অতিথি ছিলেন, ওসি আমিনুল ইসলাম বিপ্লব, ইউপি চেয়ারম্যান দিবাকর বিশ্বাস, পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি এফএমএ রাজ্জাক, সাংবাদিক আব্দুল আজিজ, এসএম আলাউদ্দিন সোহাগ, এন ইসলাম সাগর, ইমদাদুল হক, আবুল হাশেম, আমিনুল ইসলাম বজলু, প্রধান শিক্ষক সুকুমার সরকার, চিত্তরঞ্জন বিশ্বাস, ইউপি সদস্য আলমগীর খলিফা, সেবানন্দ রায়, আজিজুল বিশ্বাস, বিশ্বজিৎ শীল, কাদম্বীনি মন্ডল।

ইউপি সচিব জাভেদ ইকবালের পরিচালনায় বক্তব্য রাখেন, শিক্ষক সুধারঞ্জন গাইন, কিংকর বিশ্বাস, অনুজ রায়, সন্তোষ হালদার, বিশ্বজিৎ সরকার, কালিপদ মন্ডল, ঠাকুর দাশ হালদার, সুকুমার হালদার, বিপুল মন্ডল, প্রসাদ মন্ডল, বিপ্লব হালদার, তপন সরদার, নান্টু মন্ডল, যাদব মন্ডল, উত্তম রায়,

রণজিৎ গাইন, ফনিন্দ্র সরকার, তুষার সরকার, শিক্ষার্থী নির্জন সরকার ও দ্বীপা ঢালী। অনুষ্ঠানে ৩১ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট ও শিক্ষা উপকরণ এবং ৩৮ জন বয়স্ক ব্যক্তিকে লাঠি প্রদান করা হয়।
##