পাইকগাছায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত; আহত- ২


447 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত; আহত- ২
জুন ১১, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.এম আলাউদ্দিন সোহাগ পাইকগাছা ::
পাইকগাছায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকা জনক। রোববার দুপুর ১২টার দিকে গজালিয়া-চাঁদখালী সড়কে চলন্ত মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার গজালিয়া গ্রামের বিএম মোস্তাফিজুর রহমানের ছেলে ও সিটি কলেজের প্রথম বর্ষের ছাত্র বিএম মারুফুর রহমান, মাসুম ফকিরের ছেলে আবু হুরাইরা (১৬) ও চাঁদখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে কিবরিয়া হোসেন (১৬) সহ ৩ জন ঘটনার দিন মটর সাইকেল

যোগে বাড়ী থেকে চাঁদখালী যাওয়ার পথে পথিমধ্যে গজালিয়া-চাঁদখালী সড়কের কৈয়া সিটিবুনিয়া নামক স্থানে পৌছানোর পর দ্রুতগামী মটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খেঁজুর গাছের সাথে ধাক্কা খায়। এ সময় ৩ জনই ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মটরসাইকেল চালক কলেজ ছাত্র মারুফুর নিহত হয় এবং অপর দু’জন গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন সকলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তৃব্যরত চিকিৎসকরা মারুফুরকে মৃত ঘোষণা করেন এবং আহত দু’জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় প্রেরণ করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ প্রভাত কুমার দাশ জানান, দূর্ঘটনার পর পানিতে পড়ে যাওয়ার পরপরই মারুফুরের মৃত্যু হয়। আহত অপর দু’জনের মধ্যে কিবরিয়ার অবস্থা আশংকা জনক বলে ডাক্তার আহসানারা বিনতে ময়না জানিয়েছেন।
##