পাইকগাছা পৌরসভা যুবলীগ সভাপতির দাফন সম্পন্ন; বিভিন্ন মহলের শোক


315 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা পৌরসভা যুবলীগ সভাপতির দাফন সম্পন্ন; বিভিন্ন মহলের শোক
ফেব্রুয়ারি ২৮, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছা পৌরসভা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সানার প্রথম জানাযার নামাজ শনিবার বেলা ২টায় পৌরসভা মাঠে অনুষ্ঠিত হয়েছে।
নামাজের যানাজায় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামাল, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আকতারুজ্জামান বাবু, জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ শেখ শহিদুল্লাহ, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর,

থানা বিএনপি’র আহবায়ক ডাঃ আব্দুল মজিদ, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ আবু সাঈদ, জেলা যুবলীগ নেতা শেখ আনিছুর রহমান মুক্ত, জামিল খান, বিধান চন্দ্র রায়, জেলা ছাত্রলীগনেতা মাহফুজুর রহমান সোহাগ, পৌর বিএনপি’র আহবায়ক এ্যাডঃ জিএম আব্দুস সাত্তার, কাউন্সিলর শেখ মাহবুবর রহমান রঞ্জু, কামাল আহম্মেদ সেলিম নেওয়াজ, উপজেলা যুবলীগের সভাপতি এসএম শামছুর রহমান, শেখ শহীদ হোসেন বাবুল, শেখ মাসুদুর রহমান, শেখ সেলিম, জগদীশ চন্দ্র রায়, শেখ জিয়াদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক এসএম আমিনুর রহমান লিটু সহ দলীয় এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এরআগে দলীয় কার্যালয়ের সামনে মরহুমের মরাদেহে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করার মাধ্যমে শেষ শ্রদ্ধা জানান। সকালে মরহুমের বাড়ীতে গিয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীন ও অধ্যক্ষ রবিউল ইসলাম। অনুরূপ ভাবে মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক, আ’লীগ নেতা শেখ মনিরুল ইসলাম ও আব্দুর রাজ্জাক মলঙ্গী।

পাইকগাছা পোনা ব্যবসায়ী সমবায় সমিতির উপদেষ্টা এ্যাডঃ মোর্তাজা জামান আলমগীর রুলু, সভাপতি সাজ্জাদ আলী সরদার, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, বাবু রাম মন্ডল, আব্দুল আজিজ, আসলাম পারভেজ ও মোবারক হোসেন ভুট্টু। বিকালে দ্বিতীয় জানাযা শেষে নিজ গ্রাম ভিলেজ পাইকগাছায় মরহুমের দাফন সম্পন্ন করা হয়। উল্লেখ্য যুবলীগনেতা রাজ্জাক গত বৃহস্পতিবার বেলা ৩টার দিকে হৃদ রোগে আক্রান্ত হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে খুলনায় গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যু কালে তিনি দুই স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গ্রণগ্রাহী রেখে গেছেন।