পাইকগাছা পৌর নির্বাচনে ৫১ প্রার্থীর মধ্যে ৪৯ প্রার্থীর মনোনয়ন জমা


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা পৌর নির্বাচনে ৫১ প্রার্থীর মধ্যে ৪৯ প্রার্থীর মনোনয়ন জমা
ডিসেম্বর ৩, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
পাইকগাছা পৌরসভার চলতি নির্বাচনে মনোনয়ন সংগ্রহ কারী ৫১ প্রার্থীর মধ্যে শেষ দিনে ৪৯ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

যার মধ্যে মেয়র পদে ৫, সাধারণ কাউন্সিলর পদে ৩৭ ও সংরক্ষিত ৭ প্রার্থী। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসে জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মোহাম্মদ কবির উদ্দীনের নিকট প্রার্থীরা তাদের মনোনয়ন জমাদেন।

মেয়র পদে যারা মনোনয়ন জমা দিয়েছেন তারা হলেন, আ’লীগের চুড়ান্ত প্রার্থী বর্তমান মেয়র সেলিম জাহাঙ্গীর ও আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থী (দু’সহোদর) পৌর আ’লীগের আহবায়ক শেখ কামরুল হাসান টিপু ও জেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শেখ আনিছুর রহমান মুক্ত।

বিএনপি’র আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ জিএম আব্দুস সাত্তার ও জামায়াতের দক্ষিণ জেলা অর্থ সম্পাদক এ্যাডঃ আব্দুল মজিদ (সতন্ত্র)। সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডের আলাউদ্দীন গাজী, স্ত্রী মারুফা খাতুন ও বজলুর রহমান, ২ নং ওয়ার্ডের অহেদ আলী গাজী, লুৎফর রহমান, আক্তার গোলদার ও হাতেম সরদার, ৩ নং ওয়ার্ডের সাবেক কমিশনার গাজী আব্দুস সালাম, আছাদুল ইসলাম ও রহমত আলী গাজী, ৪ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এসএম তৈয়েবুর রহমান, সাবেক কমিশনার এসএম মোস্তাফিজুর রহমান, সাবেক কমিশনার প্রভাষ চন্দ্র মন্ডল ও যুবলীগ নেতা গৌরাঙ্গ মন্ডল, ৫ নং ওয়ার্ডের শ্রীষ কান্তি রায়, আতাউর রহমান, রবি শংকর, জিয়া উদ্দীন নায়েব, মনিরুজ্জামান, শেখ রুহুল কুদ্দুস, গৌরাঙ্গ ব্যানার্জী, সিরাজুল ইসলাম ও ডাঃ রশিদ শিকারী, ৬ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কামাল আহম্মেদ সেলিম নেওয়াজ, সাবেক কমিশনার জিএম আব্দুল আজিজ ও শিহাব উদ্দীন ফিরোজ বুলু, ৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর শেখ মাহবুবর রহমান রঞ্জু, শেখ রাজু আহম্মেদ, শেখ মোস্তাকিমুর রহমান, আলমগীর হোসেন ও শেখ জামাল হোসেন, ৮ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কাজী নেয়ামুল হুদা কামাল ও ইমরান সরদার, ৯ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এসএম ইমদাদুল হক ও সাবেক কাউন্সিলর হেমেশ চন্দ্র মন্ডল, সংরক্ষিত ১ থেকে সাবেক কমিশনার ফাতেমা খাতুন, সাবেক কাউন্সিলর রাফেজা খানম ও সরবানু বেগম, সংরক্ষিত ২ বর্তমান কাউন্সিলর কবিতা রানী দাশ ও শারমিন সুলতানা তুলি, সংরক্ষিত ৩ থেকে বর্তমান কাউন্সিলর আসমা আহম্মেদ ও সাবেক কমিশনার শাহিদা আক্তার। মনোনয়ন সংগ্রহকারীদের মধ্যে মেয়র পদে সুরাইয়া বানু ডলি ও সংরক্ষিত ২ থেকে লতিফা ইসলাম মনোনয়ন জমাদেননি বলে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার হযরত আলী জানান।