পাইকগাছা সংবাদদ ॥ মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ক আলোচনা সভা


69 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদদ ॥ মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ক আলোচনা সভা
জুলাই ২০, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে হরিঢালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস। বক্তব্য রাখেন, লোনাপানি কেন্দ্রের উর্দ্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা দেবাশীষ মন্ডল, সহকারী মৎস্য অফিসার এস,এম, শহিদুল্লাহ, ক্ষেত্র সহকারী রনধীর সরকার ও বিশ্বজিৎ সরদার। উপস্থিত ছিলেন, ইউপি সদস্য, সিআইজি গ্রুপের সদস্য ও মৎস্য চাষীবৃন্দ।

#

পাইকগাছায় চিংড়ি ব্যবসায়ীকে জরিমানা

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় অস্বাস্থ্যকর পরিবেশে চিংড়ি সরবরাহ করার অভিযোগে এক ব্যক্তিকে জরিমানা করা হয়েছে। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস শুক্রবার দুপুরে বিভাগীয় অভিযান পরিচালনা করে পৌর সদরের তেলপাম্প এলাকা থেকে অস্বাস্থ্যকর পরিবেশে চিংড়ি সরবরাহ করার অভিযোগে সোলাদানার ভেকটমারী গ্রামের আনোয়ার শেখের ছেলে বিল্লাল শেখ (৩৫) কে দেড় হাজার টাকা জরিমানা করেন।

#

পাইকগাছায় হরিণের মাংস উদ্ধার

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা থানাপুলিশ ৬ কেজি হরিণের মাংস উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ মাংস সরবরাহকারীদের ব্যবহৃত মটরসাইকেলটি জব্দ করেছে। থানার ওসি মোঃ এমদাদুল হক শেখ জানান, শুক্রবার বিকালে কতিপয় কয়েকজন ব্যক্তি মানিকতলা বাজার সংলগ্ন জনৈক ব্যক্তির বাড়ীর পাশে হরিণের মাংস বিক্রয় করার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে থানার এস,আই অনিষের নেতৃত্বে থানাপুলিশ ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাংস সরবরাহকারীরা পালিয়ে যায়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত খুলনা-হ-৩৬৬৫নং হোন্ডা মটরসাইকেল ও ৬ কেজি হরিণের মাংস সহ মাংস বিক্রয়ের বিভিন্ন উপকরণ উদ্ধার করে। উদ্ধারকৃত মাংস মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়েছে বলে থানার ওসি জানিয়েছেন।

#

পাইকগাছায় আ’লীগনেতা বাসুদেবের মৃত্যুতে গভীর শোক

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছার দেলুটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাসুদেব রায় পরলোক গমন করেছেন। তিনি শুক্রবার বিকাল ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে, আ’লীগনেতা বাসুদেব রায়ের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নুরুল হক, এ্যাডঃ সোহরাব আলী সানা, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর ও দেলুটি ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল।

#