পাইকগাছা সংবাদ ॥ আ’লীগের প্রার্থী বাবুর নেতাকর্মীদের সাথে মতবিনিময়


527 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ আ’লীগের প্রার্থী বাবুর নেতাকর্মীদের সাথে মতবিনিময়
নভেম্বর ২৯, ২০১৮ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

*নির্বাচিত হলে পাইকগাছা-কয়রা হবে রাজনৈতিক তীর্থ স্থান

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
খুলনা-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান বাবু দলীয় নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হয়ে বলেছেন, মানুষের ভালবাসা ও পরম করুনাময়ের রহমত না থাকলে আমি দলীয় মনোনয়ন পেতাম না। যারা মনোনয়ন প্রত্যাশা করেছিল তারা সবাই রাজনৈতিক ভাবে অনেক অভিজ্ঞ। এ ক্ষেত্রে দলীয় মনোনয়ন পাওয়ায় আমি সকলের কাছে কৃতজ্ঞ। তিনি বৃহস্পতিবার সকালে পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়ন পাওয়ার পর নেতাকর্মীদের সাথে প্রথম মতবিনিময় কালে এ সব কথা বলেন। আওয়ামী লীগনেতা বাবু নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি দলের সব পক্ষের সবাইকে নিয়ে কাজ করতে চাই। এ জন্য সবাইকে একটা জিনিস মাথায় রেখে নির্বাচনে কাজ করতে হবে। সকলকে মনে রাখতে হবে প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আর মার্কা নৌকা। নৌকা বিজয়ী হলে প্রধানমন্ত্রী বিজয়ী হবে। তিনি নির্বাচনী আচারণ বিধি মেনে সবাইকে ঘরে ঘরে কাজ করার আহ্বান জানান। ভবিষ্যতে নির্বাচিত হলে পাইকগাছা কয়রা রাজনৈতিক তীর্থ স্থান বলে মন্তব্য করেন ক্ষমতাসীন দলের মনোনীত এ প্রার্থী। এর আগে তিনি নির্বাচনী এলাকা পাইকগাছা-কয়রার সীমান্তবর্তী কাশিমনগর পৌছালে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এরপর তিনি কপিলমুনি পীর জাফর আউলিয়ার মাজার জিয়ারত করে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন ও সব শেষে তিনি প্রয়াত আওয়ামী লীগনেতা শেখ বেলাল উদ্দীন বিলুর কবর জিয়ারত করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশিদুজ্জামান, জিএম মহাসিন রেজা, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার, রিপন কুমার মন্ডল, কেএম আরিফুজ্জামান তুহিন, কওছার আলী জোয়াদ্দার, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, আব্দুল মান্নান গাজী, নাহার আক্তার, আওয়ামী লীগনেতা আব্দুর রাজ্জাক মলঙ্গী, রতন ভদ্র, মুনছুর আলী গাজী, বিজন বিহারী সরকার, নির্মল মজুমদার, সরদার গোলাম মোস্তফা, বিভূতি ভূষণ সানা, গাজী মিজান, গোলক বিহারী মন্ডল, শেখ গোলাম রব্বানী, আবুল বাশার বাবুল সরদার, নির্মল ঢালী, ইকবাল হোসেন খোকন, আনন্দ মোহন বিশ্বাস, যুগোল কিশোর দে, শেখ আনিছুর রহমান মুক্ত, কাজল কান্তি বিশ্বাস, এসএম শামছুর রহমান, শেখ আবুল কালাম আজাদ, এসএম রেজাউল হক, শেখ শহিদ হোসেন বাবুল, প্রণব কান্তি মন্ডল, শেখ মাসুদুর রহমান, শিহাব উদ্দীন ফিরোজ বুলু, এমএম আজিজুল হাকিম, কেডি বাবু, জগদীশ চন্দ্র রায়, দেবব্রত রায়, আব্দুস সালাম কেরু, শ্রমিকনেতা শেখ মিথুন মধু, শেখ হারুনুর রশিদ হিরো, মিনারুল ইসলাম, এসএমএ মাজেদ, ডাঃ মনোরঞ্জন রায়, আব্দুল গফফার মোড়ল, রবিউল ইসলাম ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, এসএম মসিয়ার রহমান, মাসুদ পারভেজ রাজু, রায়হান পারভেজ রনি, রাকিব ও সাইফুল ইসলাম।

##

পাইকগাছায় আনসার-ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় আনসার-ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারী কমিশনার (ভূমি) ডাঃ মোঃ আব্দুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট নব কুমার বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী, ভারপ্রাপ্ত উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা, সেটেলমেন্ট কর্মকর্তা আছাদুজ্জামান, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এসএম মোজাহার আলী, আনসার ও ভিডিপি’র প্রশিক্ষক আলতাফ হোসেন মুকুল, প্রাক্তন প্রশিক্ষক জাহানারা খাতুন। প্রভাষক বজলুর রহমানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, আনসার কমান্ডার আবু হানিফ, দলনেতা মিজানুর রহমান, লিটন গাজী, রেশমা খাতুন, কৃষ্ণা ব্যানার্জী ও হিমা সানা। সমাবেশে ২৬জন আনসার ও ভিডিপি সদস্যকে পুরস্কার প্রদান করা হয়।
##

মোস্তফা’কে চূড়ান্ত প্রার্থী করার দাবী
পাইকগাছায় জাতীয় পার্টির মানববন্ধনে বহিরাগত প্রার্থী হিসাবে মধুকে অবাঞ্চিত ঘোষণা
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
খুলনা-৬ আসনে জাপা মনোনীত ২ প্রার্থীর মধ্যে বহিরাগত প্রার্থী উল্লেখ করে শফিকুল ইসলাম মধুকে অবাঞ্চিত ঘোষণা করে তার মনোনয়ন প্রত্যাহারের দাবী জানিয়ে মানববন্ধন করেছে পাইকগাছা উপজেলা জাপা’র নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বিকালে বাজার চৌরাস্তা মোড়ে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তারা জেলা জাপার সভাপতি শফিকুল ইসলাম মধুর মনোনয়ন প্রত্যাহার করে উপজেলা জাপার আহবায়ক মোস্তফা কামাল জাহাঙ্গীরের মনোনয়ন চূড়ান্ত করার দাবী জানান। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, উপজেলা জাপার সদস্য সচিব সামছুল হুদা খোকন, পৌর আহবায়ক গাজী আব্দুস সামাদ, সদস্য সচিব রবিউল ইসলাম গাজী, জাপানেতা কৃষ্ণ রায়, ইউলাদ গোলদার, জিএম আব্দুর রাজ্জাক, প্রভাষ মন্ডল, সাদেকুর রহমান, সুকুর আলী, আশিক মাহমুদ, সোহরাব গোলদার, মোবারক হোসেন, মাফিকুল ইসলাম, যুবনেতা মাসুদুর রহমান, আব্দুর রহিম, মুজিবর রহমান, সিরাজুল ইসলাম সিরাজ, মঞ্জুরুল গাজী, ছাত্রনেতা তন্ময় রায়, খায়রুল ইসলাম, গফুর হোসেন ডাবলু, জিএম বাবলা, জাকির হোসেন, সুমন, তপন সরদার, বাদশা, গফফার গাজী, আল আমিন, হাবিবুর রহমান, দেবাশীষ সানা, ওয়াদুদ গোলদার, আবুল কালাম, বিপ্লব মন্ডল, রবিউল ইসলাম, সুশান্ত সরদার, মিলন মন্ডল, শেখ রবিউল ইসলাম, সাঈদ মোল্লা, মোঃ ইকবাল হোসেন, আকরাম সরদার, শ্মশাঙ্ক হালদার, ইউসুফ মোড়ল, আমির আলী গাজী, নান্টু মন্ডল, পঙ্কজ হালদার, হাশেম ঢালী, আব্দুল গণি গাজী, সুশান্ত মন্ডল, সাইদুর রহমান, বাবু, রুহুল আমিন, কামাল গাজী ও অলকেশ ঢালী।
##
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাবু’র বিরুদ্ধে আচারণ বিধি লঙ্ঘনের অভিযোগ
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
খুলনা-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আকতারুজ্জামান বাবুর বিরুদ্ধে নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে ডাঃ আব্দুল মজিদ। বিএনপি প্রার্থী এ্যাডঃ শফিকুল আলম মনা’র পক্ষে বৃহস্পতিবার দুপুরে সহকারী রিটার্ণিং অফিসার ও পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত ভাবে অভিযোগ করেন, উপজেলা বিএনপি’র আহবায়ক ডাঃ আব্দুল মজিদ। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আকতারুজ্জামান বাবু বৃহস্পতিবার সকাল ১১ টায় ২৫/৩০টি মাইক্রো বাস ও ২ শতাধিক মটর সাইকেল নিয়ে পাইকগাছার কপিলমুনি শাপলা চত্ত্বর থেকে নির্বাচনী আচারণ বিধি ও নিয়ম ভঙ্গ করে শোভাযাত্রাকারে নির্বাচনী এলাকায় প্রবেশ করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

##