পাইকগাছা সংবাদ ॥ ইজিবাইকসহ চালক নিখোঁজ


316 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ ইজিবাইকসহ চালক নিখোঁজ
জানুয়ারি ১৯, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় ইজিবাইক সহ চালক উত্তম দাশ নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। গত দু’দিনেও তার সন্ধ্যান পাওয়া যায়নি। ইজিবাইক সহ তাকে অপহরণ করা হতে পারে ধারণা করছে তার পরিবার। নিখোঁজ উত্তম কুমার দাশ (২৫) উপজেলার রাড়–লী গ্রামের সুনীল চন্দ্র দাশের ছেলে। তার দুলাভাই বিকাশ চন্দ্র দাশ জানান, আমার শ্যালক উত্তম পেশায় একজন ইজিবাইক চালক। বোয়ালিয়া-বাঁকা ও শালিখা রুটে সে ইজিবাইক চালিয়ে থাকে। ঘটনার দিন শুক্রবার সকাল ১০টার দিকে বোয়ালিয়া মোড় থেকে এক ব্যক্তি তার ইজিবাইকটি রিজার্ভ ভাড়া করে নিয়ে যায়। সেই থেকে ইজিবাইক সহ তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি। এ ঘটনায় শনিবার পাইকগাছা থানায় বিকাশ চন্দ্র দাশ বাদী হয়ে জিডি করেছে। যার নং- ৮১৫/১৯, তাং- ১৯/০১/২০১৯ ইং।

#

পাইকগাছায় শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩১ তম জন্মমহাৎসব সৎসঙ্গ মন্দিরের উদ্বোধন
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় নহবৎ ও ঊষা কীর্তন, প্রার্থনা, অর্ঘ্যাঞ্জলি, ভোগ নিবেদন, সংগীতানুষ্ঠান, কীর্তন, প্রসাদ বিতরণ, মাতৃ সম্মেলন, সাধারণ সভা ও লীলাকীর্তন সহ বিভিন্ন ধর্মীয় কর্মসূচীর মধ্যদিয়ে শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩১ তম জন্মমহাৎসব সৎসঙ্গ মন্দিরের উদ্বোধন ও বোয়ালিয়া সার্বজনীন পূজা মন্দিরের বাবা বিশ্বনাথ ও মা বিশ্বেশ্বরী প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার সকালে উপজেলার গদাইপুরের বোয়ালিয়াস্থ নবনির্মিত সৎসঙ্গ মন্দিরের শুভ উদ্বোধন করা হয়। দুপুরে প্রসাদ বিতরণ ও মন্দির চত্ত্বরে রাখী সাধুর পরিচালনায় মাতৃ সম্মেলনে আলোচনা করেন, অনিমা রানী পাল, শুক্লা রানী মন্ডল, সবিতা রানী রায় ও কবিতা মন্ডল। একই স্থানে বিকালে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও বোয়ালিয়া সার্বজনীন পূজা মন্দিরের সভাপতি সমীরণ সাধুর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান। আলোচক ছিলেন, এসপিআর সুপদ চক্রবর্তী, শুধাংশু মন্ডল, শ্যাম লাল মন্ডল, স্বপন মন্ডল, অধ্যাপক সত্য রঞ্জন, মনি মোহন বিশ্বাস, স্বপন চক্রবর্তী, সোমেশ জোয়াদ্দার, পিযুষ দাশ। উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান, আওয়ামী লীগনেতা আনোয়ার ইকবাল মন্টু, আনন্দ মোহন বিশ্বাস, হেমেশ চন্দ্র মন্ডল, ব্যবসায়ী নেতা এ্যাডঃ মোর্তজা জামান আলমগীর রুলু, ইলিয়াস হোসেন, উত্তম সাধু, বাবু রাম মন্ডল, প্রভাষক আব্দুল ওহাব বাবলু, সন্তোষ মল্লিক, আশীষ মল্লিক, দ্বীজেন্দ্রনাথ মন্ডল, পিযুষ সাধু, প্রদীপ শীল, বিষ্ণুপদ মন্ডল, সুফল মন্ডল, প্রজিৎ রায়, কাকন মজুমদার ও অমীয় রঞ্জন পাল।

#

উপজেলা পরিষদকে কার্যকর ও ডিজিটাল করতে চাই : চেয়ারম্যান প্রার্থী আজাদ
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এ্যাডঃ শেখ আবুল কালাম আজাদ বলেছেন, আমি স্কুল পর্যায় থেকে কলেজ, উপজেলা ও জেলা ছাত্রলীগে ২০ বছর ছাত্র রাজনীতি করেছি। বর্তমানে আইন পেশায় নিয়জিত রয়েছি। ১/১১ সময় জরুরী অবস্থার মধ্যে শেখ হাসিনার মুক্তির জন্য রাজপথে আন্দোলন করেছি। আন্দোলন করতে গিয়ে অনেক নির্যাতনের স্বীকার হয়েছি। দীর্ঘ সময় আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে। কিন্তু কোন দিন ক্ষমতার অপব্যবহার করিনি। অন্যায়ের সাথে আপস করিনি। সৎভাবে রাজনীতি করছি। বিগত উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন ভোটে তরুণ প্রার্থী হিসাবে দলীয় নেতাকর্মীরা আমাকে বিপুল সমর্থন দিয়ে ছিল। যা দেখে উর্দ্ধতন নেতারা হতবাক হয়েছিল। দীর্ঘদিন সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। এলাকার মানুষ তরুণ ও যোগ্য প্রার্থী হিসাবে আমার প্রচারণায় ব্যাপক সাড়া দিয়েছে। আমি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে উপজেলা পরিষদকে কার্যকর করা সহ ডিজিটাল উপজেলায় রূপান্তর করবো। তিনি শনিবার সকালে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ অজিত কুমার মন্ডল, সাধারণ সম্পাদক দীপঙ্কর সাহা, প্রেসক্লাব সভাপতি এফএমএ রাজ্জাক, এ্যাডঃ শেখ আব্দুর রশিদ, শেখ আতাউর রহমান, কেসমত গাজী, মীর শাহীন হোসেন, আব্দুল মজিদ বয়াতী, মিনারুল ইসলাম সানা, তরিকুল ইসলাম ও মিন্টু মিস্ত্রী।

#

পাইকগাছায় জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় প্রথম দিনের জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা শনিবার উপজেলা পরিষদ মিলনায়তন ও সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রশান্ত রায়, সহকারী শিক্ষা অফিসার যতি শংকর রায়, তপন কর্মকার, ইসলামুল হক মিঠু, ঝংকর ঢালী, প্রধান শিক্ষক মিলিজিয়াসমিন, আশুতোষ কুমার মন্ডল, রবীন্দ্রনাথ রায়, সেলিনা পারভীন, খলিলুর রহমান, কালী দাশ রায়, শংকর রায় চৌধুরী, শিক্ষক শিল্পী পারভীন, এস কে আছাদুল্লাহ মিঠু, বিএম আক্তার হোসেন, এসএম আমিনুর রহমান লিটু, দীপ্তি সরকার, স্বপ্না রায়, অভিভাবক সাবিহা নাসরিন, টুম্পা ভদ্র, টিষা পাল ও তৃপ্তি রানী।

#