পাইকগাছা সংবাদ ॥ উপজেলা পরিষদের মাসিক আইন শৃংঙ্খলা ও সমন্বয় সভা


328 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ উপজেলা পরিষদের মাসিক আইন শৃংঙ্খলা ও সমন্বয় সভা
নভেম্বর ২৬, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছা উপজেলা পরিষদের মাসিক আইন শৃংঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান, ওসি আশরাফ হোসেন, ওসি (তদন্ত) আলমগীর কবির। বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রুহুল আমিন বিশ্বাস, আলহাজ্ব মুনছুর আলী গাজী, সমর কান্তি হালদার, শাহাদাৎ হোসেন ডাবলু, এসএম এনামুল হক, কেএম আরিফুজ্জামান তুহিন, কাজী আব্দুস সালাম বাচ্চু, সাংবাদিক জিএম মিজানুর রহমান, হাফিজুর রহমান রিন্টু, আব্দুল আজিজ, এন ইসলাম সাগর, প্রকাশ ঘোষ বিধান, উপাধ্যক্ষ সরদার মোহাম্মদ আলী, প্রধান শিক্ষক অপু মন্ডল, সুরাইয়া বানু, দাউদ শরীফ ও আজিজুর রহমান।

সভায় পাইকগাছা-কয়রা সড়ক সংস্কারের জন্য  সংসদে বক্তব্য রাখার জন্য এমপি এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক ও পৌর সদরের রাস্তা সংস্কারের জন্য মেয়র সেলিম জাহাঙ্গীরকে ধন্যবাদ জানানো হয়। পাশাপাশি রাস্তার উপর বাস রাখার উপর  নিষেধাজ্ঞা আরোপ এবং আসন্ন পৌর নির্বাচনে আচারণ বিধি লঙ্ঘনের উপর গুরুত্ব আরোপ করা হয়।
##

পাইকগাছা পৌরসভা নির্বাচনে ১০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন সংগ্রহ
পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছা পৌরসভা নির্বাচনে ১০ কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। তফসিল ঘোষনার দু’দিন পর বৃহস্পতিবার ১০ প্রার্থী তাদের মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
গত ২৪ নভেম্বর নির্বাচন কমিশন পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষনা করে। এদিকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করলেও মেয়র পদে কোন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেননি বলে সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ হযরত আলী জানিয়েছেন। মনোনয়ন পত্র সংগ্রহ কারিরা হলেন ২ নং ওয়ার্ডের মোঃ অহেদ আলী গাজী (নব্য আ’লীগ) ও মোঃ আক্তার গোলদার (নব্য আ’লীগ), ০৩ নং ওয়ার্ডের সাবেক কমিশনার গাজী আঃ সালাম (বিএনপি), ৪ নং ওয়ার্ডের সাবেক কমিশনার প্রভাস চন্দ্র মন্ডল (বিএনপি), বর্তমান কাউন্সিলর এস এম তৈয়বুর রহমান (স্বতন্ত্র), ৭নং ওয়ার্ডের শেখ জামাল হোসেন (আ’লীগ) ও ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের সদস্য সচিব হেমেশ চন্দ্র মন্ডল, সংরক্ষিত ১ থেকে সাবেক কমিশনার ফাতেমা খাতুন (স্বতন্ত্র), সংরক্ষিত ২ আসনে বর্তমান কাউন্সিলর কবিতা রানী দাশ (আ’লীগ) ও সংরক্ষিত ৩ থেকে সাবেক কমিশনার শাহিদা আক্তার সংগ্রহ করেছেন বলে  উপজেলা নির্বাচন অফিস নিশ্চিত করেছেন।