পাইকগাছা সংবাদ ॥ উপ নির্বাচনে চম্পক বিশ্বাস ইউপি সদস্য নির্বাচিত


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ উপ নির্বাচনে চম্পক বিশ্বাস ইউপি সদস্য নির্বাচিত
জুলাই ২৫, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় উৎসব ও শান্তিমূখর পরিবেশে দেলুটী ইউপি’র ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মধুখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল থেকেই সাধারণ ভোটাররা শতস্ফুর্তভাবে ভোট প্রদান করে। প্রিজাইডিং অফিসার মীর নূরে আলম সিদ্দিকী জানান, মোট ১ হাজার ১৪৫ ভোটারের মধ্যে ৯৬৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। যার মধ্যে ৫ ভোট বাতিল বলে গণ্য হয়। প্রাপ্ত ফলাফল অনুযায়ী প্রতিদ্বন্দ্বী ২ প্রার্থীর মধ্যে চম্পক বিশ্বাস মোরগ প্রতিকে ৯৪২ ভোট পেয়ে চাচাকে পরাজিত করে ভাইপো বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। নিকটতম বিদ্যুৎ কুমার বিশ্বাস ফুটবল প্রতিকে ৪৬৭ ভোট পেয়েছেন। শান্তিপূর্ণ পরিবেশে কোন প্রভাব বিস্তার ছাড়াই ভোট প্রদান করেছেন বলে জানিয়েছেন ভোটার সুকৃতি মোহন সরকার। নির্বাচনে সাধারণ মানুষের রায়ের প্রতিফলন ঘটেছে বলে ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল জানান। নির্বাচনী কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকায় নির্বাচনে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে ওসি এমদাদুল হক জানান। র‌্যাব পুলিশের পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করায় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে বলে ইউএনও জুলিয়া সুকায়না জানান।

#

পাইকগাছায় বাল্যবিবাহ, ইভটিজিং ও ছেলে ধরা গুজব প্রতিরোধ বিষয়ক মতবিনিময়

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা সরকারি কলেজে বাল্যবিবাহ, ইভটিজিং ও ছেলে ধরা গুজব প্রতিরোধ বিষয়ক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। পাইকগাছা থানার উদ্যোগে বৃহস্পতিবার সকালে কলেজ মিলনায়তনে অধ্যক্ষ মিহির বরণ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) মোঃ আছাদুজ্জামান আসাদ। বক্তব্য রাখেন, থানার সেকেন্ড অফিসার আবু সাঈদ, প্রভাষক লিলিমা খাতুন, আব্দুর রাজ্জাক বুলি, তারেক আহমেদ, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর, শিক্ষার্থী মুন্নী খাতুন, কবিতা সরকার ও জগন্নাথ মন্ডল।

#

শ্রেষ্ঠ পোনা ব্যবসায়ী রিপনকে সংবর্ধনা প্রদান

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছার ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়্যাল ফিস ট্রেডিং এর ব্যবস্থাপনা পরিচালক গোলাম কিবরিয়া রিপন শ্রেষ্ঠ পোনা ব্যবসায়ীর সম্মাননা পুরস্কার লাভ করায় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌর সদরস্থ নিজ কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রয়্যাল ফিস ট্রেডিং এর হেলাল উদ্দীন লোটাস, বেলাল আহমেদ, শেখ শহীদ হোসেন বাবুল, মাসুদ রানা, ইসমাইল হোসেন খোকা, রমজান, নাসির উদ্দীন, তরুণ, ইব্রাহিম, রহমান ও রয়্যাল স্পোর্টিং ক্লাবের সভাপতি সামাদুল ইসলাম, সাধারণ সম্পাদক জিএম রাশেদুজ্জামান রাসেল ও নাজমুল হুসাইন বাপ্পি।

#