পাইকগাছা সংবাদ ॥ এহসান সোসাইটির শাখা প্রধান গ্রেফতার


302 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥  এহসান সোসাইটির শাখা প্রধান গ্রেফতার
নভেম্বর ২০, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় অর্থ আত্মসাৎ মামলায় এহসান সোসাইটির স্থানীয় শাখা প্রধান মাওলানা মনিরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। থানা পুলিশের এসআই স্বপন কুমার বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে সিআর ৭১৩/১৫ নং মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মনিরুলকে আটক করে। আটক মনিরুল পৌর সদরের সরল গ্রামের দবির উদ্দীন সানার ছেলে। উল্লেখ্য তিনি এহসান সোসাইটির স্থানীয় শাখার প্রধান হিসাবে কর্মরত থাকা অবস্থায় বিভিন্ন গ্রাহকদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেন বলে গুরুত্বর অভিযোগ ওঠে। এ ধরণের অভিযোগ এনে গদাইপুর চরমলই গ্রামের জৈনক ব্যক্তি বাদী হয়ে তার বিরুদ্ধে আদালতে মামলা করলে বিজ্ঞ আদালত মনিরুলের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। এ ব্যাপারে ওসি আশরাফ হোসেন জানান, সিআর ৭১৩/১৫ নং মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী হিসাবে মনিরুলকে আটক করা হয়।
##
গাঁজাসহ ৪ যুবক আটক
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
পাইকগাছায় গাঁজাসহ ৪ যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা ও জরিমানা করা হয়েছে। থানার এসআই বিশ্বজিৎ অধিকারী বৃহস্পতিবার অভিযান চালিয়ে গাঁজাসহ উপজেলার বিষ্ণপুর গ্রামের মৃত নূরুল ইসলাম গাজীর ছেলে সবুজ গাজী (২৮), রাজ্জাক গাজীর ছেলে জাকারিয়া ওরফে রকেট (২৮), মোহাম্মদ আলী মিস্ত্রীর ছেলে মহরম সরদার (৩৮) ও কালীদাশ পুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে শেখ সাইফুল ইসলাম (৩০) কে গাঁজাসহ হাতে নাতে আটক করে। ওসি আশরাফ হোসেন জানান, আটককৃতদের মধ্যে সবুজের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা এবং অপর ৩ জনকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীন ভ্রাম্যমান আদালতে প্রত্যেককে ৩ হাজার টাকা করে ৯ হাজার টাকা জরিমানা করেছেন।
##
পাইকগাছায় ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছায় ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার সকালে রাড়–লী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান খান নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, বাগালী ইউপি চেয়ারম্যান ওবায়দুল্লাহ, দিঘলিয়া ইউপি চেয়ারম্যান হায়দার আলী। বক্তব্য রাখেন শরিক প্রকল্পের রিজিওনাল কোঅডিনেটর বিলকিস বেগম, ফরিদা ইয়াসমিন, টিম লিডার শিপক চন্দ্র দে, মাঠ সহায়ক আজমীরা সুলতানা, সোহেল উদ্দীন, মনোরঞ্জন ও জিএম আজহারুল ইসলাম।
##