পাইকগাছা সংবাদ ॥ কলেজ জাতীয়করণ ঘোষনায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে আ’লীগের অভিনন্দন


430 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ কলেজ জাতীয়করণ ঘোষনায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে আ’লীগের অভিনন্দন
আগস্ট ২৯, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email


এস, এম, আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ ও স্থানীয় সংসদ সদস্য এ্যাড. শেখ মোঃ নূরুল হককে অভিনন্দন জানিয়েছেন পাইকগাছা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ঐতিহ্যবাহী পাইকগাছা কলেজ জাতীয়করণ ঘোষনায় সোমবার সকালে দলীয় কার্যালয়ে দলটির পক্ষ থেকে এক অবহিতকরণসভায় এ অভিনন্দন জানানো হয়। লিখিত বক্তব্যে নেতৃবৃন্দরা বলেন-বিশ্ব নন্দিত সরকার প্রধান, উন্নত দেশগড়ার স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐতিহ্যবাহী পাইকগাছা কলেজকে জাতীয়করণ ঘোষনা দিয়ে আবারো প্রমাণ করেছেন বর্তমান সরকার শিক্ষা ও উন্নয়ন বান্ধব সরকার।

কলেজটি জাতীয়করণে আন্তরিক প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আস্থাভাজন স্থানীয় সংসদ সদস্য এ্যাড. শেখ মোঃ নূরুল হককে নির্বাচিত এলাকাবাসীর পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। আ’লীগ নেতা অধ্যক্ষ লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মিহির বরণ মন্ডল, উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম, হাবিবুল্লাহ বাহার, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মনোরঞ্জন মন্ডল, আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক মলঙ্গী, বিজন বিহারী সরকার, নির্মল মজুমদার, গাজী মিজানুর রহমান, শেখ আনিছুর রহমান মুক্ত, রতন কুমার ভদ্র, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, আব্দুল গফফার, প্রাক্তন অধ্যাপক রমেন্দ্র নাথ সরকার, সহকারী অধ্যাাপক বিষ্ণুপদ পাল, বিনয় কুমার মন্ডল, প্রভাষক মাসুদুর রহমান মন্টু, ময়নুল ইসলাম, লিলিমা খাতুন ও মল্লিকা অধিকারীসহ শিক্ষক, সাংবাদিক ও দলীয় নেতৃবৃন্দ।
###

পাইকগাছায় মাসিক আইন-শৃঙ্খলা সভায় সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান

এস,এম,আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা  :
পাইকগাছায় সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন। সোমবার সকালে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় এ ব্যাপারে নেয়া হয় কঠোর পদক্ষেপ। সভার পুরা সময় জুড়েই আলোচনা হয় জঙ্গীবাদের বিরুদ্ধে। সিদ্ধান্ত নেয়া হয় আগামী কয়েকদিনের মধ্যে উপজেলা পরিষদ, থানা ও পৌরসভাসহ গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান ও স্থাপনা সমূহে সিসি ক্যামেরা স্থাপনের।

29.08.16
এছাড়াও সভায় সরকারি সকল দপ্তরকে ফেসবুক আইডি খোলা, টোল আদায়কারীকে নিদৃষ্ট পোশাক পরিধান করা এবং নির্ধারিত স্থানসমূহে কুরবানির পশু জবাইয়ের সিদ্ধান্ত গৃহিত হয়। উপজেলা নির্বাহী অফিসার নাহিদ-উল-মোস্তাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. স.ম বাবর আলী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন ও শাহানারা খাতুন, ওসি মারুফ আহম্মদ, ওসি (তদন্ত) এসএম জাবিদ হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ প্রভাত কুমার দাশ, বক্তব্য রাখেন-ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস, জোয়াদ্দুর রসুল বাবু, আব্দুল মজিদ গোলদার, রিপন কুমার মন্ডল, কওছার আলী জোয়াদ্দার, দিবাকর বিশ্বাস ও জুনায়েদুর রহমান, অধ্যক্ষ রবিউল ইসলাম, অধ্যাপক জিএমএম আজহারুল ইসলাম ও মাওঃ শামসুদ্দীনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও কমিটির সদস্যবৃন্দ।