পাইকগাছা সংবাদ ॥ গদাইপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা


188 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ গদাইপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা
মে ২৫, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছার গদাইপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। ডরপ পানিই জীবন প্রকল্পের সহযোগিতায় শনিবার সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমানের সভাপতিত্বে বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী। উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আজিজুর রহমান, আবু হাসান, জগন্নাথ দেবনাথ, গাজী এমএ সাত্তার, শহিদুল ইসলাম, জবেদ আলী গাজী, আব্দুল হাকিম, সুফিয়া খন্দকার, রোজিনা খাতুন, মনিরা খাতুন, ডরপ পানিই জীবন প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর আবু সায়েম ও সিডিও আলী হুসাইন। অনুষ্ঠানে ২০১৯-২০ অর্থ বছরে গদাইপুর ইউনিয়ন পরিষদের ১ কোটি ১৪ লক্ষ ৭২ হাজার ১৪১ টাকার বাজেট ঘোষণা করা হয়।

#

পাইকগাছায় ছাত্রলীগনেতার বসতবাড়ীতে হামলা; আহত ৩

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ছাত্রলীগনেতার বসতবাড়ীতে হামলার ঘটনা ঘটেছে। প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগনেতা সহ একই পরিবারের ৩জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার চেঁচুয়া গ্রামের আতিয়ার মোড়লের ছেলে সাবেক উপজেলা ছাত্রলীগনেতা আনোয়ার হোসেনের সাথে জায়গা জমি নিয়ে একই এলাকার শামছুর মোড়ল গংদের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বিরোধকে কেন্দ্রে করে শনিবার ভোর সাড়ে ৫টার দিকে প্রতিপক্ষরা ছাত্রলীগনেতা আনোয়ারের বসতবাড়ীতে হামলা করে। প্রতিপক্ষদের লোকজন ইট পাটকেল ছুড়ে আনোয়ারের বসতবাড়ী তছনছ করে। এ সময় প্রতিপক্ষদের হামলায় ছাত্রলীগনেতা আনেয়ার হোসেন (২৬), স্ত্রী তহমিনা বেগম (২২) ও মা লাকী বেগম (৫৫) গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় আনোয়ারের স্ত্রী তহমিনা বেগম বাদী হয়ে প্রতিপক্ষ নুরুজ্জামান মোড়ল, হাকিম মোড়ল, কাদের মোড়ল, সামছুর মোড়ল, ফরিদ মোড়ল, হামিদ মোড়ল, সবুজ মোড়ল, হযরত মোড়ল, হামিদা বেগম, করিমন বেগম, আয়েশা বেগম ও সুমাইয়া বেগমকে বিবাদী করে থানায় এজাহার দায়ের করেছে।

#