পাইকগাছা সংবাদ ॥ গাঁজাসহ তিনজন আটক


404 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ গাঁজাসহ তিনজন আটক
ফেব্রুয়ারি ২৭, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছা থানাপুলিশ গাঁজাসহ ৩যুবককে আটক করেছে। আটককৃত ৩ যুবক হলেন, পৌরসভার সরল গ্রামের মনিরুল ইসলামের ছেলে কামাল হোসেন (২২), মালেক গাজীর ছেলে মাহমুদুল হাসান বাবু (২৩) ও নজরুল ইসলামের ছেলে তৈয়েবুর রহমান (২৫)। ওসি মো: এমদাদুদল হক শেখ জানান, মঙ্গলবার গভীর রাতে থানার এস,আই লিটন বিশ^াস সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩নং ওয়ার্ড সরল এলাকা থেকে ১৯গ্রাম গাঁজা সহ তাদের ৩জনকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। যার নং- ৪৩, তাং- ২৭/০২/২০১৯ইং।

##

পাইকগাছা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

বিআরডিবি‘র আওতাধীন পাইকগাছা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে বিআরডিবি অফিস মিলনায়তনে সমিতির সভাপতি আব্দুল খালেক গাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, ইউএনও (ভারপ্রাপ্ত) ডা: মো: আব্দুল আউয়াল। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আলী নূর হোসেন। বিশেষ অতিথি ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা রুহুল আমিন। বক্তব্য রাখেন, আফিল উদ্দীন নায়েব, আব্দুল আলী, অরবিন্দু কুমার সানা, আব্দুর রাজ্জাক, প্রকাশ চন্দ্র মন্ডল, আমিরুল ইসলাম, এজাহার আলী গাজী, হিসাব রক্ষক সুমন চৌধুরী, অফিস সহকারী অধির কুমার দাস, হিসাব সহকারী আনিছুর রহমান, পরিদর্শক কাশেম আলী, নিলুফার ইয়াসমিন ও মাসুম বিল্লাহ।

#

শুদ্ধভাবে জাতীয় সংগীত প্রতিযোগিতায় জেলা পর্যায়ে পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

শুদ্ধভাবে জাতীয় সংগীত প্রতিযোগিতায় জেলা পর্যায়ে পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। গত সোমবার খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে উপজেলা পর্যায়ে সেরা ১০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠিত প্রতিযোগিতায় পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা চ্যাম্পিয়ন হয়। পূজা বসুর নেতৃত্বে ১০জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আগামী ৮ মার্চ বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে প্রধান শিক্ষক অজিত কুমার সরকার জানিয়েছেন।

#

ডাঃ শেখ মোহা: শহীদ উল্লাহ’র পিএইচডি ডিগ্রী লাভ

এস,এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছার কৃতি সন্তান, জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বিএমএ’র কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অধ্যাপক ডাঃ শেখ মোহাঃ শহীদ উল্লাহ পিএইচডি ডিগ্রী লাভ করেছেন। তিনি ডায়াবেটিস রোগীদের উপর দীর্ঘ ৫ বছর গবেষণা পরিচালনা করেন। রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইনষ্টিটিউট অব বায়োলজিক্যাল সাইন্স-এর অধ্যাপক কমল কৃষ্ণ বিশ্বাসের অধীনে গবেষণা কার্যক্রম পরিচালনা করে এন্ডোμাইনোলজি বিষয়ে পিএইচডি ডিগ্রী লাভ করেন। তার গবেষণার বিষয়বস্তু ছিল “ঞঘঋα;-৩০৮ এ/অ চড়ষুসড়ৎঢ়যরংস অংংড়পরধঃবফ ডরঃয উরধনবঃবং গবষষরঃঁং ঞুঢ়ব-২ রহ ইধহমষধফবংযর চড়ঢ়ঁষধঃরড়হ”. তিনি ১৯৯৮ সালে রাজশাহী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস এবং ২০০৭ সালে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমফিল ডিগ্রী লাভ করেন। তিনি বর্তমানে একটি বেসরকারী মেডিকেল কলেজে অধ্যাপনার পাশাপাশি নিজ এলাকা খুলনা জেলার পাইকগাছা উপজেলায় একটি ডায়াবেটিস সেবা কেন্দ্র গড়ে তুলেছেন, যেখানে তিনি প্রতি শুক্রবার সদস্যদের মাঝে বিনামূল্যে ডায়াবেটিস রোগীদের চিকিৎসা সেবা চালিয়ে যাচ্ছেন। তার পিতা শেখ মোহাম্মাদ আলী পেশায় একজন কৃষক, রাজনীতিবিদ ও সমাজসেবক এবং মাতা মৃত সুখজাহান বিবি। মোট ৫ ভাই বোনের মধ্যে তিনি সকলের ছোট।

#