পাইকগাছা সংবাদ ॥ গাছে বেঁধে স্ত্রীকে নির্যাতন : স্বামী আটক


419 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ গাছে বেঁধে স্ত্রীকে নির্যাতন : স্বামী আটক
আগস্ট ৯, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.এম আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা প্রতিনিধি॥
পাইকগাছায় পরকিয়ার অভিযোগে স্বামী কর্তৃক স্ত্রীকে গাছে বেঁধে শারিরীক ও যৌন নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকাবাসী স্বামী ময়নুদ্দীনকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে। অপরদিকে আহত গৃহবধু মাহফুজা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, প্রতিবেশি এক যুবকের সাথে পরকিয়ার অভিযোগে শনিবার রাত ১১ টার দিকে উপজেলার হরিঢালী গ্রামের আনসার আলীর ছেলে ময়নুদ্দীন সরদার (৩৫) নিজ স্ত্রী মাহফুজা বেগম (১৮) কে বসতবাড়ীর পাশে মেহগনি গাছের সাথে বেঁধে মারপিট করার পর কলাগাছের থোড় (এক ধরনের শক্ত সাদৃশ্য বস্তু) দিয়ে স্ত্রীর যৌনাঙ্গে জোর পূর্বক প্রয়োগ করে অমানুষিক নির্যাতন করে। পরে গৃহবধুর আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে এসে ময়নুদ্দীনকে গনপিটুনি দিয়ে পুলিশে দেয় এবং স্বামী স্ত্রী দু’জনকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে ময়নুদ্দীন পুলিশ হেফাজতে এবং সে ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলে ওসি আশরাফ হোসেন জানান।

পাইকগাছায় রবীন্দ্র নাথের মহাপ্রয়াণ দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৪তম মহাপ্রয়াণ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও সংগঠণের সভাপতি এ্যাডঃ স.ম. বাবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, এ্যাডঃ শফিকুল ইসলাম কচি, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, রমেন্দ্রনাথ সরকার, প্রধান শিক্ষক কল্যাণব্রত ঘোষ, সুরাইয়া বানু ডলি, চেয়ারম্যানপতœী শাহিনা বাবর, জি,এম, ইমদাদ, খলিলুর রহমান, প্রভারঞ্জন বিশ্বাস, প্রেমানন্দ রায়, জি,এম, আজহারুল ইসলাম, সাব্বির হোসেন, আব্দুল মজিদ বয়াতী, হিন্ময় রায়, শংকর মন্ডল, শ্রাবণী রায় ও চিত্তরঞ্জন মন্ডল। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষা অফিসার শোভা রায়।
পাইকগাছায় জামায়াতনেতা মজিদের পদত্যাগ
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় জামায়াতনেতা আব্দুল মজিদ সংগঠণের সদস্য থেকে শুরু সকল পদ পদবী থেকে পদত্যাগ করেছেন। পদত্যাগকৃত জামায়াতনেতা আব্দুল মজিদ উপজেলার মঠবাটী গ্রামের মৃত কওসার আলী সরদারের ছেলে। ইতোপূর্বে তিনি জামায়াতের উপজেলা আমীরসহ সংগঠণের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। গত বৃহস্পতিবার তিনি শারীরিক ও মানসিক অসুস্থতার কারণ দেখিয়ে জামায়াতের কেন্দ্রীয় আমীর বরাবর লিখিত পদত্যাগপত্র দাখিল করেছেন। বর্তমানে জামায়াতে ইসলামী ও অঙ্গ সংগঠণের সাথে তার কোন সম্পর্ক নেই বলে উল্লেখ করেছেন।
পাইকগাছা অর্থ উপদেষ্টার প্রবাসী শ্যালিকার সুস্থতা কামনায় দোয়া
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমানের শ্যালিকা নিউ জার্সিতে বসবাসকারী আমেরিকান প্রবাসী নাজনিন হোসেনের সুস্থতা কামনায় জন্মস্থান পাইকগাছায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার মৌখালীতে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রায়ত রুহুল আমিন মোল্লার ছেলে আক্তারুজ্জামান সুজা, অধ্যক্ষ রবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ শহিদুল ইসলাম।