পাইকগাছা সংবাদ ॥ ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন


534 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন
সেপ্টেম্বর ৯, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
খুলনার পাইকগাছায় দু’দিনব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান বুধবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবিরউদ্দীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী, বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কাজী আব্দুস সালাম বাচ্চু, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল, উপাধ্যক্ষ সরদার মোহাম্মদ আলী।
বক্তব্য রাখেন, বি.জে আইটি’র ভাইস প্রেসিডেন্ট শামীম আহসান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এস,এম,এ রাসেল, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শরিফুল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা নরেন্দ্রনাথ নাথ মৌলিক, অধ্য্পাক জি,এম, আজহারুল ইসলাম, আন্দ্রিয় ডি রোজারিও। অনুষ্ঠান পরিচালনা করেন, সহকারী শিক্ষা অফিসার শোভা রায় ও প্রভাষক ময়নুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানের আগে এক বর্ণাঢ্য র‌্যালী পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মেলায় ৩০টি সরকারী-বেসরকারী ও বাণিজ্যিক প্রতিষ্ঠান স্টল দিয়েছে। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আঢোজন করা হয়েছে।
##

পাইকগাছায় কলেজ ছাত্রীর বিষপানে আত্মহত্যা

09.09.15-1
পাইকগাছা প্রতিনিধি :
খুলনার পাইকগাছায় উর্মি (১৮) নামে এক কলেজ ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। সে উপজেলার চাঁদখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের রেজাউল করিমের মেয়ে ও লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুলের এইচএসসি দ্বিতীয়বর্ষের ছাত্রী।
বুধবার সকালে নিজ বসতবাড়ীতে বিষপান করলে পরিবারের লোকজন তাকে আশংকাজনক অবস্থায় বেলা ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টার দিকে মৃত্যুবরণ করে বলে কর্তব্যরত চিকিৎসক উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ সাফিকুল ইসলাম সিকদার জানান। উল্লেখ্য, ইতোপূর্বে উর্মির বিয়ে হয় এবং কিছুদিন পর বিচ্ছেদের ঘটনা ঘটে। পরবর্তীতে প্রেমজ ঘটনার সূত্র ধরে এবং পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসীর ধারণা। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে ওসি আশরাফ হোসেন জানান।