পাইকগাছা সংবাদ ॥ দুই ভাইয়ের বিরুদ্ধে শিক্ষকের সংবাদ সম্মেলন


76 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ দুই ভাইয়ের বিরুদ্ধে শিক্ষকের সংবাদ সম্মেলন
সেপ্টেম্বর ১৬, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় দুই ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক স্কুল শিক্ষক। সোমবার দুপুরে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে গদাইপুর গ্রামের মৃত হরিপদ অধিকারীর ছেলে শিক্ষক বিজন অধিকারী পাশ্ববর্তী হিতামপুর গ্রামের মৃত জ্যোতিন্দ্রনাথ বিশ্বাসের ছেলে বিমল ও স্বপন বিশ্বাসের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে বিজন অধিকারী বলেন, হিতামপুর গ্রামের মৃত অনীল বিশ্বাসের ছেলে অসিত ভূষণ বিশ্বাসের নিকট থেকে অনীল কৃষ্ণ অধিকারী গদাইপুর ও হিতামপুর মৌজায় ২৭ শতক সম্পত্তি ক্রয় করে। পরে অনীল অধিকারীর মৃত্যুর পর তার ওয়ারেশগণ উক্ত সম্পত্তি আমার স্ত্রী সুচিত্রা অধিকারীর নিকট হস্তান্তর করেন। সেখান থেকে উক্ত সম্পত্তি আমরা ভোগ দখল করে আসছি। নালিশী সম্পত্তিতে আমাদের যাতায়াতের পথও রয়েছে। যে পথ বিমল ও স্বপন বন্ধ করে দেয় এবং বিভিন্ন সময়ে জবর দখলের হুমকি দেয়। এ নিয়ে দু’পক্ষ থেকে আদালতে পাল্টা-পাল্টি মামলা করা হয়। প্রতিপক্ষরা আদালতের নির্দেশনা অমান্য করে আমাদের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করে হয়রানী করে চলেছে। এ ব্যাপারে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেন শিক্ষক বিজন অধিকারী।

#

পাইকগাছায় জলবায়ু পরিবর্তন মোকাবেলা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় স্থানীয় সরকার ও নাগরিক সমাজের প্রতিনিধিদের জন্য জলবায়ু পরিবর্তন মোকাবেলা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইন্টারন্যাশনাল সেন্টার ফর ক্লাইমেট চেঞ্জ এন্ড ডেভেলপমেন্ট (ইক্যাড) ও পানিই জীবন প্রকল্পের উদ্যোগে সোমবার সকালে গদাইপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ইক্যাডের প্রজেক্ট ম্যানেজার ইসতিয়াখ আহমেদ, রিসার্স অফিসার জুয়েল মাহমুদ, জুনিয়র রিসার্সার সুমাইয়া বিনতে সেলিম, আদিবা বিনতে কামাল, ডরপ এর সিসিডিও আলী হুসাইন ও ওকাপের সিএম পিয়ারী আক্তার পিয়া।

#