পাইকগাছা সংবাদ ॥ নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়


344 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়
জুন ১, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছা থানার নবাগত ওসি আমিনুল ইসলাম বিপ্লবের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাইকগাছা উপজেলা শাখার নেতৃবৃন্দ। মতবিনিময় কালে মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে নবাগত ওসি’কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন, মফস্বল সাংবাদিক ফোরামের উপদেষ্টা মোস্তফা কামাল জাহাঙ্গীর, গাজী সালাম, সভাপতি মোঃ আব্দুল আজিজ, সহ-সভাপতি এসএম আলাউদ্দীন সোহাগ, বি সরকার, তৃপ্তি রঞ্জন সেন, আলাউদ্দীন রাজা, সাধারণ সম্পাদক এন ইসলাম সাগর, যুগ্ম-সম্পাদক কৃষ্ণ রায়, কোষাধ্যক্ষ ইমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক হেন্দু বিকাশ, এম আর মন্টু, নজরুল ইসলাম, ইমদাদুল হক, আব্দুর রাজ্জাক বুলি, প্রমথ রঞ্জন সানা, আমিনুল ইসলাম বজলু, এইচ এম শফিউল ইসলাম, অমল মন্ডল ও আ’লীগনেতা আনোয়ার ইকবাল মন্টু। মতবিনিময় কালে মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ যোগদানের পর এলাকার সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত মিনহাজ নদী নিয়ে দু’পক্ষের সংঘাত-সংঘর্ষ নিয়ন্ত্রণ করা, উত্তরসলুয়া গ্রামের কর্মকার পরিবারকে অবরুদ্ধ থেকে মুক্ত করা, প্রচন্ড তাপদাহে থানা হাজতে থাকা আসামীদের জন্য ফ্যানের সু-ব্যবস্থা করা সহ মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়ার জন্য নবাগত ওসি আমিনুল ইসলাম বিপ্লবকে ধন্যবাদ জানান। এ সময় এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিক ও এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন ওসি আমিনুল ইসলাম।
পাইকগাছায় ৩ আসামীকে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় পৃথক অভিযোগে ৩ আসামীর প্রত্যেককে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক গাজী জামশেদুল হক, মোঃ ওলিউর রহমান সরদারের দায়ের করা সিআর ২১৪/০৬ নং মামলার আসামী ধামরাইল গ্রামের মৃত হামিদ সরদারের ছেলে শাহাবুদ্দিন সরদারকে প্রতারণার অভিযোগে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান ও ৫শত টাকা জরিমানা করেন, জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের নির্দেশ দেন। গাইন শাহজাহান আলীর দায়ের করা সিআর ২০৬/১৩ নং মামলার আসামী গদাইপুর গ্রামের মুন্সি আফিল উদ্দীন মোড়লের ছেলে আব্দুল্লাহ মোড়লকে বিশ্বাস ভঙ্গের অভিযোগে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। অনুরূপভাবে মোছাঃ নূরজাহান খাতুনের দায়ের করা সিআর ৪১৯/০৭ নং মামলার আসামী গোপালপুর গ্রামের আকবর আলী গাজীর ছেলে ফরহাদ উদ্দীন গাজীকে যৌতুক নিরোধ আইনে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে ৭ ব্যবসায়ীকে জরিমানা
এস, এম, আলাউদ্দিন সোহাগ ::
পাইকগাছায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৭ ব্যবসায়ীর নিকট থেকে সাড়ে ৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত বুধবার দুপুরে পৌর বাজারের বিভিন্ন মুদি ও কাপড় ব্যবসায়ীর দোকানে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনে ৭ ব্যবসায়ীকে সাড়ে ৮ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন, এসআই লিটন ও পেসকার সাকিরুল ইসলাম।