পাইকগাছা সংবাদ ॥ নব নির্বাচিত ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র সেলিম জাহাঙ্গীর


347 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ নব নির্বাচিত ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র সেলিম জাহাঙ্গীর
ডিসেম্বর ৩১, ২০১৫ Uncategorized
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা :
সদ্য সমাপ্ত পাইকগাছা পৌরসভা নির্বাচন পরবর্তী এলাকায় শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে। স্থানীয় সরকার প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ এ নির্বাচন বুধবার শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় আইন শৃংখলা ও নির্বাচনী কাজে নিয়োজিত সকলকে অভিনন্দন জানিয়েছেন পৌরবাসী। নির্বাচন পরবর্তী সময় বিজয়ী মেয়র সহ সংশ্লিষ্ট কাউন্সিলররা সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিজয়ী শুভেচ্ছা বিনিময় করছেন। অপরদিকে বিজিত প্রার্থীদের কর্মী সমর্থকরা সমর্থীত প্রার্থীদের কাছে গিয়ে শান্তনা দিচ্ছেন। নির্বাচন পরবর্তী সময় থেকে বৃহস্পতিবার দিন ভোর পৌরবাসী বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী মেয়র সেলিম জাহাঙ্গীর সহ নির্বাচিত প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা জানান। ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র সেলিম জাহাঙ্গীর এ বিজয়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনগণের মাঝে উৎসর্গ করেন। অতিতের ন্যায় এবারের নির্বাচনও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় রেঞ্চ পুলিশের ডিআইজি মনিরুজ্জামান, জেলা প্রশাসক মোস্তফা কামাল, পুলিশ সুপার হাবিবুর রহমান, রির্টানিং অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীন, ওসি আশরাফ হোসেন ও বিজিবি, র‌্যাব কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন পৌরবাসী।
##

জেএনএন বিডি ডট কম’র সহকারী সম্পাদকের নিয়োগ পেলেন সাংবাদিক আজিজ

31.12.15

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :ব্রিটেনের বহুল প্রচারিত জাস্ট নিউজ নেটওয়ার্ক (জেএনএন বিডি ডট কম) এ সহকারী সম্পাদকের নিয়োগ পেয়েছেন খুলনার পাইকগাছা উপজেলার বিশিষ্ট সাংবাদিক মোঃ আব্দুল আজিজ। জাস্ট নিউজ নেটওয়ার্কের সম্পাদক ও প্রকাশক মারুফ আহমদ এ নিয়োগ প্রদান করেন। উল্লেখ্য সাংবাদিক আব্দুল আজিজ জাতীয় ও স্থানীয় পত্রিকায় স্থানীয় প্রতিনিধি হিসাবে সুনাম অর্জন করেছেন। ইতোমধ্যে তিনি সুন্দরবন সাংবাদিকতা, এন্টি টোবাকো এওয়ার্ড সহ অসংখ্য পুরস্কার ও সম্মানে ভূষিত হয়েছেন। সর্বশেষ তিনি দেশের বাইরের কোন অনলাইনে গুরুত্বপূর্ণ এ পদে নিয়োগ পেলেন। সহকারী সম্পাদকের নিয়োগ পাওয়ায় জেএনএন বিডি ডট কম’র সম্পাদক ও প্রকাশক মারুফ আহমদ ও সাংবাদিক আব্দুল আজিজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি এফএম আব্দুল মুগনী নীরো ও সম্পাদক আহম্মেদ আবু জাফর ও পাইকগাছা উপজেলা শাখার সহ-সভাপতি এসএম আলাউদ্দীন সোহাগ, বি সরকার, মোসলেহ উদ্দীন বাদশা, সাধারণ সম্পাদক আলাউদ্দীন রাজা, সাংগঠনিক সম্পাদক এন ইসলাম সাগর, কোষাধ্যক্ষ ইমদাদুল হক, দপ্তর সম্পাদক এমআর মন্টু, নজরুল ইসলাম, আব্দুর রাজ্জাক বুলি, আবুল হাসেম, কৃষ্ণ রায়, আমিনুল ইসলাম বজ্লু, শেখ দ্বিন মাহমুদ, এইচএম শফিউল ইসলাম ও এমএম আহসান উদ্দীন।
##
পাইকগাছায় ট্রলি চাঁপায় স্কুল ছাত্র নিহত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
পাইকগাছায় ইঞ্জিন চালিত ট্রলির চাপায় আশরাফুল ইসলাম ডালিম (১১) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত ডালিম উপজেলার চাঁদখালী ইউনিয়নের ধামরাইল গ্রামের কিনু মোড়লের ছেলে। বুধবার দুপুরে ভর্তি পরীক্ষায় অংশ নিতে বাড়ী থেকে চাঁদখালী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার পথে প্রতিমধ্যে ইটবাহী ইঞ্জিন চালিত ট্রলি তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয় বলে এলাকাবাসী জানিয়েছে। বিষয়টি ধামাচাঁপা দিতে একটি মহল জোর প্রচেষ্টা চালাচ্ছে বলে খবর পাওয়া গেছে।