পাইকগাছা সংবাদ ॥ নারী-শিশু ধর্ষণ বন্ধের দাবীতে প্রতিবাদ সমাবেশ


117 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ নারী-শিশু ধর্ষণ বন্ধের দাবীতে প্রতিবাদ সমাবেশ
সেপ্টেম্বর ৩, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

পাইকগাছায় নারী ও শিশু ধর্ষণ বন্ধ ও ন্যায় বিচারের দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উত্তরণ-অপ্রতিরোধ্য প্রকল্পের আওতায় মঙ্গলবার সকালে পৌরসভা মাঠস্থ কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে উপজেলা ভূমি কমিটির সভাপতি অধ্যাপক জিএমএম আজাহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, ভূমি কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, উত্তরণের সেন্টার ইনচার্জ মাহফুজা খাতুন, সেলিম আহমেদ, ¯েœহেন্দু বিকাশ, মাধবী বিশ্বাস, আশালতা বিশ্বাস, কমলা সরকার, শিক্ষার্থী মুন্নী খাতুন, তনুশ্রী, পূজা মন্ডল, জয়া সরকার, বৈশাখী, মিঠুন মন্ডল, ফাতেমা খাতুন, সুমাইয়া, রুবাই ও পল্লব। অনুরূপভাবে ভূমিজ ফাউন্ডেশনের উদ্যোগে গদাইপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সবিতা মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান শেখ জাকীর হোসেন লিটন, ইউপি সদস্য জিএম আব্দুস সাত্তার, শিক্ষক এস এম জাহিদুল কবীর, ভূমিজ ফাউন্ডেশনের প্রকল্প ব্যবস্থাপক উজ্জ্বল কুমার চক্রবর্ত্তী, মনিটরিং অফিসার আব্দুলাহেল হাদী, রোমেছা বেগম, লাবনী খাতুন, দে অজ্ঞন কুমার, মজিদা খাতুন, অর্জুন বিশ^াস, তকব্বরআলী, বিলকিস আক্তার ও রীনা দাস।

#

ই-নথি কার্যক্রমে দেশের মধ্যে ৫ম স্থানে পাইকগাছা ইউএনও কার্যালয়

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

ই-নথি কার্যক্রমে পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় জেলায় প্রথম এবং দেশের মধ্যে ৫ম স্থান অধিকার করেছে। ই-নথি কার্যক্রমে এ সাফল্যের জন্য উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে পুরস্কৃত করেছেন। অপরদিকে সম্মান জনক এ অর্জনের জন্য ইউএনও জুলিয়া সুকায়নাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ১-৩১ আগস্ট মাসের প্রতিবেদন সূত্র অনুযায়ী ই-নথি কার্যক্রম পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় জেলার মধ্যে প্রথম এবং সারাদেশের মধ্যে ৫ম স্থান অধিকার করে। কার্যক্রমের বিবরণ অনুযায়ী গত ১ মাসে ডাক গৃহীত সংখ্যা ৬৭৮টি, নিষ্পন্ন ৯৩১, নথি-স্ব-উদ্যোগে সৃজিত নোট ৩৪৬, ডাক থেকে সৃজিত নোট ৬৪৭, নোট নিষ্পন্ন ৭৪৮, পত্রজারিতে নিষ্পন্ন নোট- আন্তঃসিষ্টেম ২৫৩, ই-মেইল ও অন্যান্য ২৫৪ ও পত্রজাতির সংখ্যা ৫০৮টি। এদিকে এ অর্জনের জন্য মঙ্গলবার সকালে নিজ কার্যালয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে পুরস্কৃত করেন ইউএনও জুলিয়া সুকায়না। অনুরূপভাবে ইউএনও’কে ফুলেল শুভেচ্ছা জানান কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, প্রাক্তন উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ প্রভাত কুমার দাস, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল, সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ, পেশকার আব্দুল হাকিম, দীপংকর প্রসাদ মন্ডল, উত্তম কু-, সুমন আহমেদ ও হিরন্ময়।

#