পাইকগাছা সংবাদ ॥ নৌকা প্রতীকের এজেন্টকে মারপিট করার অভিযোগে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের বিরুদ্ধে মামলা


279 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ নৌকা প্রতীকের এজেন্টকে মারপিট করার অভিযোগে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের বিরুদ্ধে মামলা
এপ্রিল ৬, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর এজেন্টকে মারপিট করার অভিযোগে নির্বাচনী কাজে নিয়োজিত নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে আসামী করে আদালতে মামলা হয়েছে। আদালত বুধবার মামলাটি আমলে নিয়ে সরেজমিন তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ সুপার, খুলনাকে নির্দেশ দিয়েছেন বলে মামলার বাদীপক্ষের আইনজীবী এ্যাডঃ এফএমএ রাজ্জাক জানিয়েছেন।
মামলা সূত্রে জানা গেছে, গত ২২ মার্চ উপজেলার ১০টি ইউনিয়নে অনুষ্ঠিত হয় ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০১৬। নির্বাচনের দিন বিকাল ৪টার দিকে নির্বাচনী কাজে দায়িপ্তপ্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামীম হোসাইন সোলাদানা ইউনিয়নের আমুরকাটা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে অভিযান চালিয়ে কেন্দ্রের পাশে গাছের তলায় দাঁড়িয়ে থাকা নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মান্নান গাজীর নির্বাচনী এজেন্ট গোলক চন্দ্র মন্ডল (৩৮) কে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। এ ঘটনায় খালিয়ারচক গ্রামের মৃত গোবিন্দ লাল মন্ডলের ছেলে গোলক চন্দ্র মন্ডল বাদী হয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শামীম হোসাইনকে আসামী করে পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করে। যার নং- সি.আর. ২২০/১৬।
###

সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন সম্পন্ন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট ৩৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। যার মধ্যে ৪২ ভোট বাতিল করা হয়। গণনা শেষে ফলাফল ঘোষণা করেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল আমিন। নির্বাচনে ৮ পদের বিপরীতে ১৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রাপ্ত ফলাফলে বিজয়ী প্রার্থীরা হলেন, ষষ্ঠ শ্রেণীর মোনালিসা আহমেদ (২৮১), সপ্তম শ্রেণীর সাবিয়া আরবী হিরা (১৭৯), অষ্টম শ্রেণীর কামরুন নাহার মুনমুন (১৪৫), নবম শ্রেণীর তাছমিয়া ইসলাম চাঁদনী (২৮১), দশম শ্রেণীর সুমাইয়া রহমান তিশা (২৭৯), দশম শ্রেণীর দ্বিতীয় সোহেলী আমীন শ্রাবণী (২৩৮), নবম শ্রেণীর দ্বিতীয় জান্নাতুল ফেরদৌস তিশা (২০০) ও সপ্তম শ্রেণীর দ্বিতীয় মিথি মন্ডল (১৫৬)। নির্বাচন পরিচালনা করেন, দশম শ্রেণীর শিক্ষার্থী কান্তা রায়। ফলাফল ঘোষণা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, শিক্ষক জিন্নাতুন্নেছা পান্না, পঞ্চানন সরকার, আব্দুল ওহাব, প্রণব বিশ্বাস, মোঃ রোকনুজ্জামান, মোঃ ফজলুল আজম, অরবিন্দু হাজরা ও সাংবাদিক আব্দুল আজিজ।
###
সপ্তম শ্রেণীর শিক্ষার্থী সাগর নিখোঁজ
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
সাগর মোড়ল (১৪) নামে সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থী গত ২ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ সাগর সাতক্ষীরা জেলার তালা উপজেলার মোবারকপুর গ্রামের মৃত সামাদ মোড়লের ছেলে। ছেলেকে খুঁজতে বুধবার পাইকগাছায় আসেন সাগরের মা নাসিমা বেগম। এ সময় তিনি জানান, আমার ছেলে সাগর তালা পাবলিক স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে একটি বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর সে আর বাড়ী ফিরে যায়নি। গত দু’দিন বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান মেলেনি। বাড়ি থেকে চলে যাওয়ার সময় তার পরণে জাম রঙের ট্রাওজার ও গায়ে হাফ হাতা শার্ট ছিল। সমাজের স্বহৃদয়বান ব্যক্তি সাগরের সন্ধান পেলে ০১৭২১-৮০৫৬৬৪ নং মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন সাগরের মা নাছিমা বেগম।
##

পাইকগাছায় স্কেভেটরের মাটি চাপায় কপিলমুনি বাজারের শহীদ স্মৃতি স্তম্ভসহ ব্যবসায়ী প্রতিষ্ঠান
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় কপোতাক্ষ খননের মাটির তলে চাপা পড়েছে কপিলমুনি বাজারে নির্মিত শহীদ স্মৃতি স্তম্ভসহ মৎস্য ব্যবসায়ীদের ১০টি ব্যবসায়ী প্রতিষ্ঠান। এতে ব্যবসায়ীদের ব্যাপক ক্ষতিসাধন সহ স্মৃতি স্তম্ভ মাটি দিয়ে চাপা দেয়ায় ক্ষোভের সৃষ্টি হয়েছে সচেতন এলাকাবাসীর মধ্যে। বুধবার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী। পরিদর্শন শেষে স.ম. বাবর আলী জানান, বর্তমানে তালা ও পাইকগাছা উপজেলার সীমান্তবর্তী কপোতাক্ষ নদের খনন কাজ চলমান রয়েছে। পরিদর্শনকালে স্থানীয় কপিলমুনি বণিক সমিতির নেতৃবৃন্দ অভিযোগ করেন, মঙ্গলবার দিবাগত রাতে খনন কাজে নিয়োজিতরা স্কেভেটর দিয়ে কপোতাক্ষ খননের সকল মাটি কপিলমুনি বাজারস্থ মৎস্য আড়তে ফেলে এতে ১০টি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণের উদ্দেশে নির্মিত শহীদ স্মৃতি স্তম্ভ সম্পূর্ণ চাপা পড়ে।
###