পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছা মহিলা কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন


905 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছা মহিলা কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন
আগস্ট ১৯, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় কলেজ পর্যায়ে ফসিয়ার রহমান মহিলা মহাবিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর উদ্বোধন করা হয়েছে। সারাদেশের ন্যায় গত রোববার সকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ল্যাব এর শুভ উদ্বোধন করেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম, উপাধ্যক্ষ সরদার মোহাম্মদ আলী, সহকারী অধ্যাপক সেখ রুহুল কুদ্দুস, সুধাংশু কুমার মন্ডল, মোঃ সফিয়ার, প্রভাষক ময়নুল ইসলাম, আবু ছাবাহ গাজী, আদিত্য কুমার মন্ডল, মোঃ শহিদুল ইসলাম, জি,এম মুনছুর আলী, মুসফেকা হুমায়ুন কবীর, মোঃ নূরুজ্জামান, মোঃ রেজাউল করিম সহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।
##

আইনজীবি সমিতির অর্থ আত্মসাৎ মামলায় হিসাব রক্ষকের স্ত্রী আটক
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছা আইনজীবি সমিতির প্রভিডেন্ট ফান্ডের ৮ লাখ টাকা আত্মসাৎকরার অভিযোগে সমিতির হিসাব রক্ষক সহ ৬ জনকে আসামী করে থানায় পৃথক দুটি মামলা হয়েছে। মামলায় থানা পুলিশ হিসাব রক্ষক ভবতোষ বিশ্বাসের স্ত্রী কবরী বিশ্বাসকে আটক করেছে। গত বুধবার আইনজীবি সমিতির সভাপতি এ্যাডঃ জিএম আব্দুস সাত্তার ও প্রভিডেন্ট ফান্ডের চেয়ারম্যান এ্যাডঃ কামরুল ইসলাম বাদী হয়ে হিসাব রক্ষক সচিয়ারবন্ধ ও বর্তমান মঠবাটী গ্রামের মৃত নৃপেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে ভবতোষ বিশ্বাস (৩৬) স্ত্রী কবরী বিশ্বাস (৩০) ও শাশুড়ী গীতা দেবনাথ (৫৫) ও অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে পৃথক দুটি মামলা করেন। জানাগেছে, ভবতোষ বিশ্বাস গত ২৬/০১/১৩ সাল থেকে আইনজীবি সমিতিতে হিসাব রক্ষক হিসাবে কর্তরত ছিলেন। তিনি কর্মরত থাকা অবস্থায় সমিতির বিভিন্ন সদস্যদের প্রভিডেন্ট ফান্ডের ৮ লাখ টাকা আত্মসাৎ করেন মর্মে মামলার এজাহারে উল্লেখ করা হয়। এ ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা এসআই জহুরুল আলম, অভিযান চালিয়ে ভবতোষের স্ত্রী কবরীকে আটক করেছে। আটক কবরীকে ৫ দিনের রিমান্ড আবেদন চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে ওসি তদন্ত এসএম জাবীদ হাসান জানিয়েছেন।
##৩
পাইকগাছায় জাল টাকা সহ যুবক আটক
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় জাল টাকা সহ এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে থানা পুলিশ অভিযান চালিয়ে আগড়ঘাটা বাজার থেকে জাল টাকা সরবরাহের সময় একটি ১ হাজার টাকা জাল নোট সহ খুলনার টুট পাড়া এলাকার মৃত সাহেব আলী সানার ছেলে আব্দুল হালিম (২৫) কে হাতেনাতে আটক করে। এ ঘটনায় থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে বলে ওসি (তদন্ত) এসএম জাবীদ হাসান জানিয়েছেন।
##
পাইকগাছায় ৫৫টি মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় দানবীর আলহাজ্ব ফসিয়ার রহমানের রুহের মাগফিরাত কামনায় বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুম্মাবাদ পৌরসভা, গদাইপুর ইউনিয়ন ও লতা ইউনিয়নের ৫৫টি মসজিদে এক যোগে এ দোয়ানুষ্ঠান ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পৃথক দোয়ানুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যোসাল ইসলামী ব্যাংকের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুল জব্বার মোল্লা, অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম, এসএম মোজাম্মেল হক, জিএম রশিদুজ্জামান, ফসিয়ার রহমানের পিতা আলহাজ্ব রইচ উদ্দীন, ছেলে মাসফিয়ার রহমান সবুজ ও ইসতিয়ার রহমান শুভ ও প্রভাষক ময়নুল ইসলাম সহ স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লিগণ।