পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছা প্রাথমিক বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা


338 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছা প্রাথমিক বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা
নভেম্বর ১৮, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা :
পাইকগাছায় শহীদ গফুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ, বিদায়ী শিক্ষিকা প্রমিলা রায় ও ৫ম শ্রেণির বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার সকালে বিদ্যালয় অডিটরিয়ামে নব নির্বাচিত সভাপতি জগদীশ রায়ের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা আনোয়ার ইকবাল মন্টু, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্র নাথ সরকার, প্রাক্তন প্রধান শিক্ষক আজিজুর রহমান, কাউন্সিলর শেখ আনিছুর রহমান মুক্ত, এসএম তৈয়েবুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার নরেন্দ্র নাথ মৈত্র, প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র শিকারী, গুলশাহানারা বেগম, শিক্ষক শেখ সোহেল আহম্মেদ, রুনু বাছাড়, শিল্পী পারভীন, সুরাইয়া ইয়াসমিন, চৈতন্য মুখার্জী, অখিল মন্ডল, দিপক মন্ডল, প্রিয়াংকা মিস্ত্রী, মনোরমা ফৌজদার, অঞ্জলী চক্রবর্তী, সুবোধ মন্ডল ও অনিমা রানী।
##

পাইকগাছা পৌরসভা ফুড হাইজিন কমিটির সভা অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছা পৌরসভা ফুড হাইজিন কমিটির এক সভা বুধবার সকালে ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতি কার্যালয়ে কাউন্সিলর আব্দুল লতিফ সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, কাউন্সিলর কাজী নেয়ামুল হুদা কামাল, আসমা আহম্মেদ, ষোলআনা সমিতির সভাপতি এ্যাডঃ মোর্তাজা জামান আলমগীর রুলু, আবু জাফর, ইমদাদুল হক, কাজী জাহাঙ্গীর হোসেন, ইলিয়াস হোসেন ও নবলোকের এজাজুর রহমান।
##

পাইকগাছায় ৫ কলেজ ছাত্র আটক
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছায় কলেজ ছাত্রীর নামে অশ্লীল ফেসবুক আইডি ব্যবহার করার ঘটনায় জড়িত সন্দেহে ৫ কলেজ ছাত্রকে আটক করা হয়েছে। থানা পুলিশ মঙ্গলবার অভিযান চালিয়ে ৫ কলেজ ছাত্রকে আটক করে। আটককৃতরা হলো সুজনের ছেলে শিমুল, অমর মন্ডলের ছেলে পার্থ, ভোলা মন্ডলের ছেলে অনিক মন্ডল, অজিত কুমারের ছেলে রাজু ও সুজিত মন্ডলের ছেলে নব কুমার। এ ব্যাপারে ঘটনার সাথে আটককৃতদের জড়িত থাকার বিষয়টি প্রমাণিত না হওয়ায় তাদেরকে পিতা-মাতার জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে বলে ওসি আশরাফ হোসেন জানান।
##
পাইকগাছায় প্রতিবেশীর বিরুদ্ধে অসহায় গৃহবধুর  সম্পত্তি জবর-দখলের পাযতারার অভিযোগ
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছায় অসহায় এক গৃহবধুর ভোগদখলে থাকা পৈত্রিক সম্পত্তি জবর-দখলের পায়তারা করছে বলে লতিফ শেখ নামে এক প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধু আনজুয়ারা বেগম বাদী হয়ে লতিফ গংদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা করেছে। প্রাপ্ত অভিযোগে জানাগেছে উপজেলা চাঁদখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের হুমায়ন শেখের স্ত্রী আনজুয়ারা খাতুন এসএ ১৮৮ খতিয়ানের ৪৮২ দাগে পিতার কাছ থেকে প্রাপ্ত ৯ শতক জমির উপর বসতবাড়ী নির্মাণ করে দীর্ঘ দিন শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছে। এদিকে উক্ত সম্পত্তি জবর দখলের  পায়তারা করে আসছে বলে প্রতিবেশী মৃত আরশাদ শেখের ছেলে লতিফ শেখের বিরুদ্ধে অভিযোগ করেছেন গৃহবধু আনজুয়ারা বেগম। লতিফ শেখ ইতোমধ্যে কয়েক বার জবর দখলের প্রচেষ্টা চালিয়ে ব্যর্থহয়ে গৃহবধুকে উতক্ত্যসহ বিভিন্ন ধরণের ষড়যন্ত্র করে আসছে। এ ঘটনায় আনজুয়ারা বেগম আদালতে ২০৬/১৫ নিষেধাজ্ঞা, সিআর ৬৯১/১৫ ও ৭০৪/১৫ নং মামলা করেছে। মামলা চলমান থাকা অবস্থায় প্রতিপক্ষরা গত ৯ নভেম্বর গৃহবধুর বসতবাড়ীতে অতর্কিত হামলা চালিয়ে প্রাচীর, ল্যাট্রিন ভাংচুর ও গাছপালা কেটে নিয়ে যায়। ঘটনার সত্যতার বরাত দিয়ে ৭০৪/১৫ নং মামলায় থানা পুলিশ গত ১৫ নভেম্বর আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেছেন। এব্যাপারে প্রশাসনের সংশ্লিষ্ট আশুহস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী গৃহবধুর পরিবার।
##
পাইকগাছায় পেসকার-আইনজীবী হাতা-হাতি; আদালত বর্জন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছায় পেসকার ও সমনজারি কারকের সাথে আইনজীবীদের হাতা-হাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইনজীবীরা আদালত বর্জন করে প্রতিবাদ জানিয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। জানাগেছে বুধবার বেলা ১২টার দিকে আদালত চলাকালীন সময়ে আদালতের বারান্দায় টাকা নেয়ার পরও কাজ করে না দেয়ার অভিযোগে আইনজীবী এ্যাডঃ  আব্দুল্লাহ আল মামুন ও পেসকার আরাফাত হোসেনের  সাথে বাকবিতন্ডা হয়। কথা কাটা-কাটির এক পর্যায়ে সমনজারি কারক সাইফুল ইসলাম, আইনজীবী মামুনকে মারপিট করে। এ ঘটনায় উভয়ের মধ্যে হাতা-হাতির এক পর্যায়ে এজলাসে অবস্থানরত সকল আইনজীবীরা চলমান আদালত বর্জন করে প্রতিবাদ জানায়। এরির্পোট লেখা পর্যন্ত আইনজীবীদের জরুরী বৈঠক চলছিল বলে আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ জিএম আব্দুস সাত্তার জানান।