পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছায় ৪ দিনে ৪৮৮ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ


429 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছায় ৪ দিনে ৪৮৮ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ
ফেব্রুয়ারি ১৯, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শুক্রবার এক চেয়ারম্যান ও ৩ সাধারণ সদস্য সহ ৪ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। এরআগে চেয়ারম্যান পদে ৪৫ জন, সংরক্ষিত ১০৩ জন ও ৩৩৬ সাধারণ সদস্য প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন। এনিয়ে গত ৪ দিনে ৪৬ চেয়ারম্যান ১০৩ সংরক্ষিত ও ৩৩৯ সাধারণ সদস্য সহ ৪৮৮ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। শুক্রবার ব্যাংক বন্ধ থাকায় অনেকেই মনোনয়ন সংগ্রহ করতে পারেনি। তবে আগের দিন জামানতের টাকা জমা থাকায় এদিন লতা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ইউপি সদস্য লক্ষ্মী রানী গোলদার (বিএনপি), সাধারণ ২ থেকে ভূধর বিশ্বাস ও দেবাশীষ কুমার রায় এবং কপিলমুনি ইউনিয়নের সাধারণ ৮ নং ওয়ার্ড থেকে মোঃ আব্দুর রাজ্জাক সরদার মনোনয়ন সংগ্রহ করেছেন বলে সহকারী রির্টাণিং অফিসার এএসএম রাসেল জানান।
##

সাবেক কাউন্সিলরের মায়ের মৃত্যু; বিভিন্ন মহলের শোক
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥

19.02.16-1
পাইকগাছা পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আব্দুল লতিফ সরদারের মাতা ও সাংবাদিক আব্দুল আজিজের দাদী কদবানু বেগম (১০০) মৃত্যু বরণ করেছেন। তিনি বার্ধক্য জনিত কারণে এক মাসের ও অধিক শর্য্যাশাহী থাকার পর শুক্রবার ভোর সাড়ে ৪ টায় বান্দিকাটিস্থ নিজ বাসভবনে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সকাল ১১টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়েছে। জানাযায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন, কাউন্সিলর গাজী আব্দুস সালাম, উপাধ্যক্ষ সরদার মোহাম্মদ আলী,  অধ্যাপক সেখ রুহুল কুদ্দুস, রফিকুল ইসলাম, নূর মোহাম্মদ, প্রাক্তন অধ্যাপক এসএম লোকমান হাকিম সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। জানাযা পরিচালনা করেন, আনিছুর রহমান ফারুকী। মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পাইকগাছা কয়রার সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী, পৌর মেয়র মোঃ সেলিম জাহাঙ্গীর, সাবেক প্যানেল মেয়র শেখ আনিছুর রহমান মুক্ত, পৌরসভার সকল কাউন্সিলর, পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি, সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
##
##
পাইকগাছায় কমিউনিটি হেল্থকেয়ার প্রোভাইডারদের পূর্ণদিবস কর্মবিরতি পালন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় চাকুরী জাতীয় করণের দাবীতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেছে কমিউনিটি হেল্থকেয়ার প্রোভাইডাররা। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বৃহস্পতিবার উপজেলার ৩৭ টি কমিউনিটি ক্লিনিকে একযোগে পূর্ণ দিবস কর্মবিরতি পালন হয় বলে কমিউনিটি হেল্থকেয়ার প্রোভাইডার এ্যাসোসিয়েশনের উপজেলা সভাপতি অনুপম বিশ্বাস ও সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম জানিয়েছেন। উল্লেখ্য চাকুরী জাতীয় করণ সহ বিভিন্ন দাবীতে বাংলাদেশ কমিউনিটি হেল্থকেয়ার প্রোভাইডার এ্যাসোসিয়েশন দেশের সব কমিউনিটি ক্লিনিকে গত রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত ৩ দিন সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত এবং বৃহস্পতিবার পূর্ণ দিবস কর্মবিরতি’র কর্মসূচী দেয়। এলক্ষে বৃহস্পতিবার কমিউনিটি হেল্থকেয়ার প্রোভাইডাররা পূর্ণদিবস কর্মবিরতি পালন করায় মারত্মক ভাবে ব্যাহত হয় স্বাস্থ্য সেবা।##

পাইকগাছায় তৃর্ণমূলের চুড়ান্ত প্রার্থীদেরকে নৌকা প্রতীক বরাদ্দ
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের তৃর্ণমূলের চুড়ান্ত প্রার্থীরাই নৌকা প্রতীক পেয়েছেন। বৃহস্পতিবার কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সভায় উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর নৌকা প্রতীক চুড়ান্ত করেন। যা শুক্রবার প্রার্থীদের মাঝে সরবরাহ করা হয়েছে বলে আওয়ামীলীগের দলীয় সূত্র নিশ্চিত করেছে। যারা নৌকা প্রতীক পেয়েছেন তারা হলেন, ১ নং হরিঢালী ইউনিয়ন থেকে ইউনিয়ন আ’লীগের আহবায়ক শেখ বেনজির আহম্মেদ বাচ্চু, ২ নং কপিলমুনি ইউনিয়ন থেকে উপজেলা আ’লীগের সদস্য কওছার আলী জোয়াদ্দার, ৩নং লতা ইউনিয়ন থেকে সাবেক চেয়ারম্যান দিবাকর বিশ্বাস, ৪নং দেলুটি ইউনিয়ন থেকে উপজেলা আ’লীগের সদস্য ও প্রয়াত চেয়ারম্যান পুত্র রিপন কুমার মন্ডল, ৫নং সোলাদানা ইউনিয়ন থেকে উপজেলা আ’লীগের সদস্য আব্দুল মান্নান গাজী, ৬নং লস্কর ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, ৭নং গদাইপুর ইউনিয়ন থেকে নজরুল ইসলাম গাজী, ৮নং রাড়–লী ইউনিয়ন থেকে সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার, ৯নং চাঁদখালী ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজী, ১০নং গড়ইখালী ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস। আসন্ন নির্বাচনে কোন প্রার্থীর রদবদল না করেই তৃর্ণমূল থেকে পাঠানো যোগ্য প্রার্থীকেই নৌকা প্রতীক দেয়া হয়েছে বলে দাবী করেছেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলী।