পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছায় ঘূর্ণিঝড় রোয়ানু মোকাবেলায় উপজেলা প্রশাসনের জরুরী সভা


985 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ পাইকগাছায় ঘূর্ণিঝড় রোয়ানু মোকাবেলায় উপজেলা প্রশাসনের জরুরী সভা
মে ২০, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঘূর্ণিঝড় রোয়ানু মোকাবেলায় পৃথক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী।

উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শরিফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, প্রাক্তন অধ্যাপক জিএম আজহারুল ইসলাম, সাংবাদিক আব্দুল আজিজ ও প্রকাশ ঘোষ বিধান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি এবং স্বেচ্ছা সেবক সংগঠনের নেতৃবৃন্দ। সভায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে ঘূর্ণিঝড় রোয়ানু মোকাবেলায় সতর্কতা মূলক ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।

বৃহস্পতিবার থেকে কন্টোলরুম খোলা হয়েছে। সকল আশ্রায়ন কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে এলাকায় মাইকিং করা হয়েছে। এছাড়াও শুকনা খাবার মজুদ সহ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলা প্রশাসনের পক্ষথেকে সবাইকে নিরাপদ আশ্রায়ে থাকতে বলা হয়েছে। প্রয়োজনে কন্টোলরুমের ০৪০২৭-৫৬০০১, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলীর ০১৭১১-৮৮১৩৪৫, ইউএনও ভারপ্রাপ্ত মুহাম্মদ নাজমুল হকের ০১৮৪৩-০০৮৩৪০ এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিমের ০১৭১৬-০৭৯১৮৬ নং মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। এরআগে বৃহস্পতিবার সন্ধ্যায় অনুরুপ আরেকটি সভা অনুষ্ঠিত হয়।##

পাইকগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতির সুস্থ্যতা কামনা
খুলনায় হাসপাতালে চিকিৎসাধীন পাইকগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জন্মভূমি প্রতিনিধি গাজী সালামের সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাইকগাছা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন ফোরামের উপজেলা সভাপতি মোঃ আব্দুল আজিজ, সহ-সভাপতি এসএম আলাউদ্দীন সোহাগ ও বি সরকার, সাধারণ সম্পাদক আলাউদ্দীন রাজা, কোষাধ্যক্ষ ইমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক এন ইসলাম সাগর, দপ্তর সম্পাদক এম আর মন্টু, মোসলেহ উদ্দীন বাদশা, শেখ দ্বীন মাহমুদ, নজরুল ইসলাম, আমিনুল ইসলাম বজলু, আব্দুর রাজ্জাক বুলি, কৃষ্ণ রায়, আবুল হাসেম, বিভূতি ভূষণ ঢালী ও এম আহসান উদ্দীন বাবু।##