পাইকগাছা সংবাদ ॥ পিআইবির চেয়ারম্যান গোলাম সারওয়ারকে বিএমএসএফ এর অভিনন্দন


343 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাইকগাছা সংবাদ ॥ পিআইবির চেয়ারম্যান গোলাম সারওয়ারকে বিএমএসএফ এর অভিনন্দন
আগস্ট ১৯, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,এম, আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা প্রতিনিধি ॥
দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি)’র চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় নবনিযুক্ত চেয়ারম্যানকে অভিভনন্দন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র খুলনার পাইকগাছা উপজেলা শাখার নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, ফোরামের সভাপতি আব্দুল আজিজ, সহ-সভাপতি এস,এম, আলাউদ্দিন সোহাগ, বিভাসেন্দু সরকার, মোসলেহ উদ্দীন বাদশা, সম্পাদক আলাউদ্দীন রাজা সাংগঠনিক সম্পাদক এন. ইসলাম সাগর, কোষাধ্যক্ষ ইমদাদুল হক, দপ্তর সম্পাদক এম.আর মন্টু, তথ্য ও গবেষণা সম্পাদক আমিনুল ইসলাম বজলু, নির্বাহী সদস্য শেখ দীন মাহমুদ, নজরুল ইসলাম, কৃষ্ণ রায়, আবুল হাশেম, এমএম আহসানউদ্দীন ও প্রবীর জয়।

পাইকগাছায় মৌখালী ইউনাইটেড একাডেমির জাতীয় শোক দিবস পালিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমানের শ্বশুরালয় মোল্যা বাড়ী ও মৌখালী ইউনাইটেড একাডেমিতে পৃথক জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার সকালে কে,জি,এইচ,এফ মৌখালী ইউনাইটেড একাডেমির পরিচালনা পর্ষদের সভাপতি আবু হায়দার মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক শশাংক শেখর বাছাড়, সহকারী প্রধান শিক্ষক শ্যামল মন্ডল, শিক্ষক পরিতোষ কুমার সানা, হরিপদ মন্ডল, নুরুল ইসলাম, শিক্ষার্থী জাহিদুল ইসলাম ও সোনিয়া আক্তার। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওঃ হাবিবুর রহমান।

পাইকগাছায় লস্কর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় ও অপরাধ দমন সভা অনুষ্ঠিত
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় লস্কর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে মতবিনিময় ও অপরাধ দমন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে খড়িয়া বীণাপানি সাইক্লোন শেল্টার ভবনে সাবেক ইউপি চেয়ারম্যান ও ফোরামের সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, ওসি আশরাফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল করিম গাইন, এস,আই জহুরুল ইসলাম, এস,আই আবু সাঈদ। ফোরামের সাধারণ সম্পাদক বিভূতি ভূষণ সানার পরিচালনায় বক্তব্য রাখেন, এ্যাডঃ ইদ্রিসুর রহমান মন্টু, বিজন বিহারী সরকার, মুরারী মোহন সরকার, শিবপদ রায়, মুক্তিযোদ্ধা আমজাদ গাজী, ইউপি সদস্য মনিরুল ইসলাম কাগজী, পরমানন্দ, শামীম, মিনতী রাণী, সাংবাদিক স্নেহেন্দু বিকাশ, অমল কৃষ্ণ মন্ডল, তাপস সানা, আফছার মোল্যা, মুজিবর রহমান, মানব সানা, আমিনউদ্দীন সানা, প্রধান শিক্ষক দিপক কুমার সরকার, পরিতোষ হালদার ও বিষ্ণুপদ মন্ডল। সভায় প্রধান অতিথি মাদক সরবরাহকারী, সন্ত্রাস ও নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে সতর্ক থাকার জন্য পুলিশিং ফোরাম নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

পাইকগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে আয়োজক কমিটির উপর হামলা ও লুটপাট : আহত ৫
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে আয়োজক কমিটির ৫ ব্যবসায়ীর উপর হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। প্রতিপক্ষরা বুধবার সকালে আলমতলা মোড় নামকস্থানে এ ঘটনা ঘটায়। এ ঘটনায় আহত ৫ ব্যবসায়ীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার লস্কর ইউনিয়নের উত্তর খড়িয়া নবতরুন সংঘ ১৬ দলীয় ফুটবল খেলার আয়োজন করে। গত ১৭ আগস্ট আলমতলা ফুটবল একাদশ ও লক্ষ্মীখোলা ফুটবল একাদশের মধ্যকার সেমি ফাইনাল খেলায় পরিচালকের ভূমিকা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। খেলার এক পর্যায়ে দু’পক্ষের সমর্থকরা মাঠের মধ্যে প্রবেশ করলে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। এ সময় আলমতলার এক যুবক আয়োজক কমিটির একজনের কাছ থেকে চেইন ছিনতাই করে। পরবর্তীতে  সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল করিম গাইন, এ্যাডঃ ইদ্রিসুর রহমান মন্টু, সাবেক ইউপি সদস্য বিনয় কৃষ্ণের মধ্যস্থতায় বিষয়টি নিরসন করা হলেও এরই জের ধরে বুধবার সকালে আয়োজক কমিটির ৫ ব্যবসায়ী মাছ নিয়ে নছিমনযোগে উপজেলা সদরে আসার সময় পথিমধ্যে আলমতলা মোড় নামকস্থানে পৌছালে আলমতলা এলাকার সুমন ও নেপু জমাদ্দারের নেতৃত্বে ১০/১৫জন যুবক গতিরোধ করে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে কাছে থাকা নগদ টাকা ও মাছ লুটপাট করে। এ সময় হামলায় আয়োজক কমিটির দেবদাস মন্ডল, প্রবীর বৈরাগী, দেবাশীষ সানা, অসীত বৈরাগী ও সুখদেব সানা মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আহতদের মধ্যে দেবদাসের অবস্থা আশংকাজনক বলে আহতদের পরিবার সূত্র জানিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।